IPL 2021: কবে বোলিং করবেন Hardik Pandya? জবাব দিলেন Rohit Sharma

হার্দিক পান্ডিয়াকে নিয়ে আশাবাদী রোহিত শর্মা।  

Updated By: Oct 9, 2021, 08:38 PM IST
IPL 2021: কবে বোলিং করবেন Hardik Pandya? জবাব দিলেন Rohit Sharma
হার্দিকের ব্যাপারে বড় আপডেট দিলেন রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্ৰতিবেদন: হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে নামবে ভারত (Team India)। তাই প্রশ্ন হল হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কবে থেকে বোলিং শুরু করবেন? মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) দাবি আগামী সপ্তাহ থেকে এই অলরাউন্ডারকে বোলিং করতে দেখা যেতে পারে।  

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর হার্দিকের প্রসঙ্গ উঠলে রোহিত বলেন, "ও এখনও বোলিং শুরু করেনি। ফিজিও, ট্রেনার মেডিক্যাল স্টাফরা ওর ফিটনেস নিয়ে কাজ করছে। আমরা একটি করে ম্যাচ নিয়ে ভাবতে চাই এবং দেখতে চাই হার্দিক কোন অবস্থায় রয়েছে।"  পিঠের চোট সারানোর পর জাতীয় দলে ফিরলেও বল করেননি হার্দিক। স্বভাবতই তাঁকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে। তাই রোহিত ফের যোগ করেন, "বল না করলেও হার্দিক প্রতিদিন উন্নতি করছে। আগামী এক সপ্তাহের মধ্যে ও হয়তো বোলিং করতে পারবে। বাকিটা দেখা যাক।" 

আরও পড়ুন: AUS-W vs IND-W, 2nd T20I: Shikha Pandey-এর 'বল অফ দ্য সেঞ্চুরি', ভিডিও ভাইরাল

এ দিকে ২০১৮ সালের পর লিগ পর্ব থেকে বিদায় নিল পাঁচবারের আইপিএল (IPL) জয়ী দল। এমন ব্যর্থতার জন্য় একাধিক বিশেষজ্ঞ মিডল অর্ডারের দিকে আঙুল তুলেছেন। গত দুই মরশুমে যে মিডল অর্ডার পরিসংখ্যানের দিক থেকে সেরা হলেও এ বার কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, করুনাল পান্ডিয়া একবারেই প্রত্যাশা পূরণ করতে পারেননি। এছাড়া অনেকের ধারণা করোনার জন্য প্রতিযোগিতা স্থগিত হয়ে যাওয়ায় দলের ছন্দ নষ্ট হয়েছে।  

যদিও রোহিত মনে করেন, "প্রতি বছর আমাদের দল এমন পারফরম্যান্স করবে না। প্রথম পর্বে আমরা যখন ছন্দ খুঁজে পেয়েছিলাম ঠিক তখনই করোনার জন্য প্রতিযোগিতা স্থগিত হয়ে যায়। আর সেখানেই আমাদের দলের ছন্দ নষ্ট হয়ে যায়। তবে একটা দল হিসেবে আমাদের দৌড়টা দুর্ধর্ষ ছিল এবং আমরা যা করতে পেরেছি, সেটা বিশাল গর্বের।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.