IPL 2021: বাড়ি ফিরেই অরেঞ্জ ক্যাপ জয়ী Ruturaj Gaikwad পেলেন উষ্ণ অভ্যর্থনা, দেখুন ভিডিও

বাড়ি ফিরে রাজকীয় সংবর্ধনা পেলেন ঋতুরাজ গায়কোয়াড়। 

Updated By: Oct 17, 2021, 11:51 PM IST
IPL 2021: বাড়ি ফিরেই অরেঞ্জ ক্যাপ জয়ী Ruturaj Gaikwad পেলেন উষ্ণ অভ্যর্থনা, দেখুন ভিডিও
ট্রফি নিয়ে বসে আছেন ঋতুরাজ গায়কোয়াড়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2021) শেষ। চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) ট্রফি দিয়ে রবিবার পুনেতে নিজের বাড়িতে পৌঁছে গেলেন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। আর বাড়ি ফিরেই উষ্ণ অভ্যর্থনা পেলেন এ বারের আইপিএল-এর অরেঞ্জ ক্যাপ জয়ী এই ওপেনিং ব্যাটার। 

চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় ঋতুরাজের বাড়ি ফেরার ভিডিও পোস্ট করা হয়। সেখানে দেখা যায় লাল রঙের জ্যাকেট পরে গাড়ি থেকে নামেন ঋতু। এবং তাঁর মা সবিতা গায়কোয়াড় আরতির থালি হাতে এগিয়ে আসেন। বরণ করে নেন ঋতুকে। ওই ভিডিওর ক্যাপশনে সিএসকে লেখে, 'মার্সাল আরাসান বাড়ি ফিরলেন।'

আরও পড়ুন: Yuvraj Singh Arrested: কেন গ্রেফতার হয়েছিলেন জোড়া বিশ্বকাপ জয়ী Yuvraj Singh?

 

ট্যুইটারে ঋতুর বাড়ি ফেরার রাজকীয় অভ্যর্থনার নানা ভিডিও ভাইরাল হয়েছে। এক সমর্থক লিখেছেন, 'অরেঞ্জ ক্যাপ জয়ী ঋতুরাজ গায়কোয়াড়ের গ্র্যান্ড ওয়েলকাম।' আর একজন লিখেছেন, 'ঋতুরাজ গায়কোয়াড়ের জন্য উষ্ণ অভ্যর্থনা।'

২৫ বছরের ঋতুরাজ এ বারের আইপিএলে ১৬টি ম্যাচে খেলে ৬৩৫ রান করেছেন। সবচেয়ে বেশি ৬৪টি চার মারা ছাড়া সদ্য শেষ হওয়া আইপিএলে সবচেয়ে বড় ছক্কা (১০৮ মিটার) এসেছে ঋতুর ব্যাট থেকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.