IPL 2022, Lucknow Super Giants: Mark Wood-এর বিকল্প বেছে নিল লখনউ

'লাইক-ফর-লাইক' পরিবর্ত হিসাবে মার্ক উডের (Mark Wood) জায়গায় এলেন আন্দ্রে টাই (Andrew Tye)।

Updated By: Mar 23, 2022, 08:55 PM IST
IPL 2022, Lucknow Super Giants: Mark Wood-এর বিকল্প বেছে নিল লখনউ
উডের পরিবর্তে এলেন টাই

নিজস্ব প্রতিবেদন: লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) বুধবার অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার আন্দ্রে টাইকে (Andrew Tye) সই করিয়ে নিল। দিন পাঁচেক আগেই চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান মার্ক উড (Mark Wood)। ইংরেজ পেসারের পরিবর্তে লখনউ দলে নিল অজি জোরে বোলারকে। টাইকে লখনউ তাঁর বেস প্রাইজ ১ কোটি টাকাতেই আসন্ন আইপিএলের (IPL 2022) জন্য দলে নিয়েছে। 

গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট (West Indies vs England, 1st Test) খেলতে গিয়ে কনুইতে চোট পান উড। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) দল চলতি বছর আইপিএল নিলামে ৭.৫ কোটি টাকায় উডের সার্ভিস নিশ্চিত করেছিল। যদিও তিনি ছিটকে যাওয়ায় উডের কোনও বিকল্প বেছে নেয়নি এলএসজি। উডের পরিবর্তে লখনউ চেয়েছিল বাংলাদেশের পেসার তাসকিন আহমেদকে (Taskin Ahmed)। কিন্তু ২৬ বছরের ক্রিকেটারকে আইপিএল খেলার অনুমতি দিল না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (BCB)! বাধ্য হয়ে লখনউ নেয় টাইকে।

উডের 'লাইক-ফর-লাইক' পরিবর্ত হিসাবে এসেছেন টাই। যাঁর বোলিংয়ে যথেষ্ট বৈচিত্র্য রয়েছে। আইপিএলে তিনি পরীক্ষিত ও সফল। টাই দেশের জার্সিতে ৩২টি টি-২০ ম্যাচ খেলে ৪৭টি উইকেট পেয়েছেন। ডান হাতি পেসার এখনও পর্যন্ত ২৭টি আইপিএল ম্যাচে ৪০টি উইকেট পেয়েছেন। বছর পঁয়ত্রিশের ৬ ফুট ৩ ইঞ্চির বোলার এর আগে আইপিএলে খেলেছেন কিংস পঞ্জাব (২০২৮-২০১৯) ও রাজস্থান রয়্যালসের (২০২০-২০২১) হয়ে। এখন দেখার টাই এই মরশুমে কেমন পারফর্ম করেন।

আরও পড়ুন: IPL 2022: MS Dhoni vs Rishabh Pant ইস্যুতে এবার আলোকপাত করলেন Shane Watson

আরও পড়ুনICC Test Rankings, Ravindra Jadeja: সিংহাসনে জাদেজা! ফের বিশ্বের এক নম্বর তিনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.