IPL 2022, Rohit Sharma: 'পকেট ডিনামাইট' নিয়ে ওপেনিংয়ে বিস্ফোরণের ছক কষছেন 'হিটম্যান'

রোহিত শর্মা (Rohit Sharma) জানিয়ে দিলেন যে, তিনি ঈশান কিশানের (Ishan Kishan) সঙ্গে ওপেন করতে মুখিয়ে আছেন।

Updated By: Mar 24, 2022, 12:54 PM IST
IPL 2022, Rohit Sharma: 'পকেট ডিনামাইট' নিয়ে ওপেনিংয়ে বিস্ফোরণের ছক কষছেন 'হিটম্যান'

নিজস্ব প্রতিবেদন: আগামী রবিবার (২৭ মার্চ) মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল (IPL 2022) অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে। পাঁচবারের ও সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন টিমের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) জানিয়ে দিলেন যে, তিনি কার সঙ্গে ওপেন করবেন আইপিএলে। 

গত বুধবার দলের হেড কোচ মাহেলা জয়বর্ধনেকে (Mahela Jayawardene) পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করেছেন রোহিত। সেখানে তিনি বলেন, "আমি ওপেন করব। অতীতেও আমি সেই কাজ করেছি। ঈশান কিশানের (Ishan Kishan) সঙ্গে ওপেন করতে মুখিয়ে আছি।" দেখতে গেলে এক নতুন ওপেনিং জুটি দেখবে মুম্বই। সাধারণত ঈশান মিডল অর্ডারে নামেন মুম্বইয়ের হয়ে। মুম্বইয়ের পছন্দের ওপেনারদের কেউ চোট পেলে ঈশানকে ওপেনিংয়ে দেখা গিয়েছে। রোহিত-ঈশান (Rohit-Ishan) জুটির প্রসঙ্গে মাহলে বলছেন, "আমার মনে হয় রোহিত এবং ঈশান দারুণ একটা জুটি। ঈশান উইকেটকিপারও বটে। দলে এরকম খুব ক্রিকেটারই আছে যাবা প্রথম তিনে ব্যাট করতে পারে।"

আইপিএল নিলামের আগে রোহিত (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রাখে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। পাটনার বছর তেইশের ক্রিকেটারকে ছেড়ে দিয়েছিল তারা। নিলামে  বেস প্রাইজ ছিল ২ কোটি। তবে আইপিএল নিলামের ইতিহাসে সবচেয়ে দামী ক্রিকেটার হিসেবে নাম তুলে নিলেন ইশান কিষাণ। ১৫.২৫ কোটি টাকা খরচ করে 'পকেট ডিনামাইট'কে দলে ফেরাল রোহিত শর্মার মুম্বই। 

আরও পড়ুন: IPL 2022: কবে মাঠে নামবেন Suryakumar Yadav? আপডেট দিলেন Rohit Sharma

আরও পড়ুনIPL 2022, Rohit Sharma: সব ম্যাচ খেলবেন রোহিত! ১০ দলীয় আইপিএল নিয়ে দিলেন মত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.