IPL 2022, RCBvsPBKS: RCB-র হয়ে কোন রেকর্ড গড়লেন Virat Kohli? জানতে পড়ুন

রবিবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাঠে নেমেছিল আরসিবি। দলের হয়ে ২০০তম ইনিংসে ২৯ বলে ৪১ রানে অপরাজিত থাকেন বিরাট। এই ইনিংসে মারলেন ১টি চার ও ২টি ছয়।  

Updated By: Mar 27, 2022, 10:51 PM IST
IPL 2022, RCBvsPBKS: RCB-র হয়ে কোন রেকর্ড গড়লেন Virat Kohli? জানতে পড়ুন
মারমুখী মেজাজে বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: তাঁর ক্যাবিনেটে এখনও পর্যন্ত আইপিএল ট্রফি নেই। তবে এ বারের আইপিএল খেলতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জার্সিতে অনন্য রেকর্ড গড়লেন বিরাট কোহলি। ১৫ মরসুম টানা একটা দলের খেলার নজির আর কোনও ক্রিকেটারের নেই। এছাড়া আরসিবি-র হয়ে ২০৮তম ম্যাচে ২০০তম ইনিংস খেলে ফেললেন 'কিং কোহলি'। 

রবিবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাঠে নেমেছিল আরসিবি। দলের হয়ে ২০০তম ইনিংসে ২৯ বলে ৪১ রানে অপরাজিত থাকেন বিরাট। এই ইনিংসে মারলেন ১টি চার ও ২টি ছয়। এক আইপিএল ফ্রাঞ্চাইজির হয়ে এত ইনিংস আর কোনও ক্রিকেটার খেলেননি। এই বিষয়ে বিরাটের আশেপাশেও অন্য কোনও ক্রিকেটার নেই।

বিরাটের পর এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন সুরেশ রায়না। এই বাঁহাতি ব্যাটার চেন্নাই সুপার কিংসের হয়ে মোট ১৭১টি ইনিংসে ব্যাট হাতে ক্রিজে নেমেছেন। 

আরও পড়ুন: IPL 2022, MIvsDC: প্রথম হারের পরেই চাপে Rohit Sharma! কিন্তু কেন? জানতে পড়ুন

আরও পড়ুন: IPL 2022: বন্ধু Kuldeep-এর সাফল্য দেখে উচ্ছ্বসিত Yuzvendra Chahal, করলেন মজার টুইট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.