WATCH | Ivana Knoll: উষ্ণতা চুঁইয়ে পড়ছে তাঁর শরীরে, মলদ্বীপে আগুন জ্বাললেন বেপরোয়া লাস্যের রানি!

Ivana Knoll stuns in revealing swimsuit on holiday in the Maldives: ইভানা নল এখন খবরের শিরোনামে থাকেন। প্রাক্তন মিস ক্রোয়েশিয়ার জীবন কাতার বিশ্বকাপের পরেই বদলে গিয়েছে আমূল। লাস্যের ছটায় ঘুম ওড়ানো ইভানা এবার আগুন জ্বাললেন মলদ্বীপে। সুইমস্যুটে অস্থির করলেন ফ্যানদের হৃদয়।

Updated By: Jan 17, 2023, 06:51 PM IST
WATCH | Ivana Knoll: উষ্ণতা চুঁইয়ে পড়ছে তাঁর শরীরে, মলদ্বীপে আগুন জ্বাললেন বেপরোয়া লাস্যের রানি!
ইভানাকে রুখবে কে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলের (Miss Croatia Ivana Knoll) আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। সদ্যসমাপ্ত কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) প্রতিপক্ষ দেশের সমর্থকদেরও নিজের ফ্যান বানিয়েছেন তিনি। সম্প্রতি ইভানা মাতলেন বাঁধনভাঙা উচ্ছ্বাসে। বিশ্বের অন্য়তম সেরা হলিডে ডেস্টিনেশনে মলদ্বীপে ইভানা গিয়েছিলেন ছুটি কাটাতে। সুইমস্যুটে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। বেপরোয়া লাস্যের রানিকে দেখে অনুরাগীরা আর নিজেদের ঠিক রাখতে পারলেন না। বর্ষবরণের রাতেও ইভানা মেতেছিলেন বাঁধনভাঙা উচ্ছ্বাসে। মায়ামি নাইটক্লাবে বিখ্যাত মার্কিনি ব়্যাপার কার্ডি বি-র (Cardi B) লাইভ পারফরম্য়ান্স দেখতে গিয়েছিলেন তিনি। একেবারে হট অবতারেই পার্টিতে ছিলেন ইভানা। ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন বিশেষ রাতের ছবি। সেই ছবিও ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনWATCH | Pique Vs Shakira: গানের কথায় বিঁধেছিলেন শাকিরা, এবার ঘড়ি-গাড়িতে প্রতিশোধ পিকের!

(মালদ্বীপে হলিডে মুডে ইভানা)

ফুটবল বিশ্বকাপ মানেই গ্যালারিতে স্বল্পবসনা ললনাদের সারি। ফুটবলের এরকম রঙিন ছবি দেখেই অভ্যস্ত ফ্যানরা। কিন্তু এবার বিশ্বযুদ্ধের আসর বসছিল কাতারে। মধ্যপ্রাচ্যের এই দেশ ফতোয়ার নাগপাশে জড়ানো। নিষেধের বেড়াজালে বাঁধা এখানকার সংস্কৃতি থেকে সমপ্রেম। পোশাক থেকে শুরু করে মদ্যপান! স্বাধীনতা শব্দটাই এখানে বেমানান। কিন্তু এসব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মিস ক্রোয়েশিয়া ঝোড়ো মেজাজেই ব্যাট করছেন লুকা মদরিচদের প্রতি ম্যাচে। ক্লিভেজ দেখিয়ে কাতারি দর্শকদেরও নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন তিনি। বাচ্চা থেকে বুড়ো, গ্যালারিতে তাঁকে সকলেই দেখছেন হাঁ করে। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বারবার। গুগলে হটেস্ট ফুটবল ফ্যান বা হটেস্ট ফ্যান বলে সার্চ দিলেও তাঁর নামই চলে আসছে সবার আগে। এমনকী আর্জেন্টিনার ফ্যানরাও তুলেছেন তাঁর সঙ্গে সেলফি। ইভানাকে ভালোবেসে ফ্যানরা নাম দিয়েছেন  'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'। ২০১৪, ২০১৮-র পর এবার ২০২২ বিশ্বকাপেও গ্যালারিতে আগুন জ্বেলেছেন ইভানা। বিশ্বকাপের পর ইভানার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বিগত ৩০ দিনে এই মডেলের ২.৬ মিলিয়ন ফলোয়ার বেড়েছে। তাঁর এখন ৩.৬ মিলিয়ন ফলোয়ার্স।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.