ডালমিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

আপাতত স্থিতিশীল জগমোহন ডালমিয়া। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও ডালমিয়াকে আরও কয়েকটা দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিত্‍সকেরা।

Updated By: Sep 19, 2015, 11:24 PM IST
ডালমিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

ব্যুরো: আপাতত স্থিতিশীল জগমোহন ডালমিয়া। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও ডালমিয়াকে আরও কয়েকটা দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিত্‍সকেরা।

আশঙ্কাজনক অবস্থা কাটিয়ে আপাতত স্থিতিশীল বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া। শুক্রবার সকালে ডালমিয়ার ফের  ইসিজি করা হয়। স্বস্তির খবর  ইসিজি রিপোর্টে  উন্নতির লক্ষণ চোখে পড়েছে। এদিন সকালে ডালমিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে মেডিক্যাল বোর্ড। আইসিসিইউতে থাকলেও পরিবারের সঙ্গে কথা বলতে পারছেন বোর্ড সভাপতি। সকালে খাবারও খেয়েছেন । শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও ডালমিয়াকে আরও কয়েকটা দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিত্‍সকেরা।

বৃহস্পতিবারের থেকে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার সকালে তাকে ছেড়ে দেওয়ার জন্য চিকিতসকদের কাছে অনুরোধ করেন ডালমিয়া নিজেই। তবে আপাতত তার অনুরোধ মানা হচ্ছে না। ডালমিয়ার অসুস্থতার খবর পেয়ে খোঁজ নিয়েছেন সুনীল গাভাসকর, সচিন তেন্ডুলকর সহ বহু ক্রিকেট ব্যক্তিত্ব। নিয়মিত সিএবি কর্তাদের সঙ্গে যোগাযোগ রাখছেন বোর্ড সচিব অনুরাগ ঠাকুর সহ বোর্ডের অন্যান্য কর্তারা। শুক্রবারও  আলিপুরের বেসরকারী হাসপাতালে ডালমিয়াকে দেখতে হাজির হন সিএবির শীর্ষ কর্তারা।

 

.