২০২১ সালে কি IPL খেলবেন সুরেশ রায়না? বড়সড় বার্তা দিলেন

১৫ অগাস্ট মহেন্দ্র সিং ধোনির অবসর গ্রহণের কিছুক্ষণের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন সুরেশ রায়না।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 11, 2020, 05:26 PM IST
২০২১ সালে কি IPL খেলবেন সুরেশ রায়না? বড়সড় বার্তা দিলেন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  আবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে চলেছেন জাতীয় দল থেকে অবসর নেওয়া সুরেশ রায়না। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই আবার বাইশ গজে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে চলেছেন রায়না। খেলবেন উত্তরপ্রদেশের হয়ে। তারপর আগামী বছরের আইপিএলের জন্য নিজেকে তৈরী করবেন বলে জানান।

আরও পড়ুন-সাত বছরের মেয়ে তুলে নিল ৮০ কেজি ওজন! কে এই 'ছোট বাহুবলী'?

রায়না ঠিক করেছেন উত্তরপ্রদেশের হয়ে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে তিনি খেলবেন। তার জন্য উত্তরপ্রদেশের ক্যাম্পে যোগ দেবেন। জানা গিয়েছে রায়না শনিবার কানপুরে পৌঁছবেন। ১৩ এবং ১৫ তারিখ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবেন তিনি। রায়না জানান উত্তরপ্রদেশকে আরও একটা ট্রফি দেওয়াই তাঁর লক্ষ্য। পাশাপাশি  মুস্তক আলি টুর্নামেন্টে খেলার পর আগামী বছরের আইপিএলের জন্য নিজেকে তৈরি করবেন।

১৫ অগাস্ট মহেন্দ্র সিং ধোনির অবসর গ্রহণের কিছুক্ষণের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন সুরেশ রায়না। এরপর সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে গেলেও টুর্নামেন্ট শুরুর আগেই ব্যক্তিগত কারণে দেশে ফিরে আসেন চেন্নাই সুপার কিংসের এই বাঁহাতি তারকা ব্যাটসম্যান। এরপর রায়নাকে দল থেকে বাদ দিয়ে দেয় সিএসকে ম্যানেজমেন্ট। তবে কি নতুন বছরে আইপিএলে ফের পুরনো দলেই ফিরবেন তিনি নাকি নতুন কোনও দলে দেখা যাবে সে নিয়েও আগ্রহ রয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

এদিকে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই আগামী বছরে ঘরোয়া মরসুম শুরু করতে চাইছে বিসিসিআই। ২৪ ডিসেম্বর বোর্ডের বার্ষিক সাধারণ সভায় এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
 

আরও পড়ুন- পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে খেলছেন না কোহলি!

.