East Bengal | Jeakson Singh: 'কখনও ভাবিনি এমন...'! রাজকীয় অভ্যর্থনায় আত্মপ্রকাশ, সমর্থকদের কী বললেন জিকসন?

Jeakson Singh At East Bengal: ইস্টবেঙ্গলের রাজকীয় সংবর্ধনায় মোহিত জিকসন সিং। বলছেন, ভাবেনওনি এমনটা তাঁর জন্য় তোলা রয়েছে কলকাতায়।  

Updated By: Jul 19, 2024, 09:05 PM IST
East Bengal | Jeakson Singh: 'কখনও ভাবিনি এমন...'! রাজকীয় অভ্যর্থনায় আত্মপ্রকাশ, সমর্থকদের কী বললেন জিকসন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা লিগে আগুনে ফুটবল খেলল ইস্টবেঙ্গল (East Bengal)। শুক্রবার বিকালে ঘরের মাঠে বিনো জর্জের শিষ্য়রা ৬-০ গোলে উড়িয়ে দিল প্রশান্ত চক্রবর্তীর প্রশিক্ষণাধীন পুলিস অ্যাথলেটিকস ক্লাবকে। লেসলি ক্লডিয়াস সরণি ক্লাব খেলা দেখতে আসা সমর্থকদের জন্য় দারুণ এক চমক রেখেছিল। এদিন সকালে জিকসন সিংকে ( Jeakson Singh) সই করানোর আনুষ্ঠানিক ঘোষণা করেছিল ইস্টবেঙ্গল। আর ইস্টবেঙ্গল-পুলিস ম্য়াচেই তাঁর আত্মপ্রকাশ হল। কোচ কার্লেস কুয়াদ্রাতের সঙ্গে তিনি মাঠে বসে খেলা দেখলেন। সমর্থকদের দিকে তাকিয়ে হাত নেড়েও অভিবাদন কুড়িয়েছেন জাতীয় দলের তারকা মিডফিল্ডার। 

আরও পড়ুন: মশালবাহিনীর ৬ গোল! পুলিস ব্যারিকেড ভেঙে চুরমার, মাঠে বসে দেখলেন জিকসন-কুয়াদ্রাত

এদিন খেলার পর জিকসন বলেন, 'এই দুর্দান্ত ক্লাবের অংশ হতে পেরে আমি সত্য়িই সম্মানিত। আমি কখনই আশা করিনি যে আমি কলকাতায় এমন রাজকীয় সংবর্ধনা পাব, তাও ইস্টবেঙ্গলের পবিত্র এই মাঠে। ভারতের যে কোনও তরুণ ফুটবলারের জন্য এটা স্বপ্ন। এখানকার ভক্তদের কী আবেগ! যেভাবে অনুরাগীরা আমাকে অভিনন্দন জানিয়েছিলেন দুপুরে, ভেবেই গায়ে কাঁটা দিচ্ছে এখন। এই মরসুমে আমাদের অনেক গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট রয়েছে ক্লাব এবং এশীয় স্তরে। আমাদের যা বাড়তি মোটিভেশন দেবে।  আমি কোচ কার্লেস, ইমামি ইস্ট বেঙ্গল ম্যানেজমেন্ট এবং সমস্ত ইস্টবেঙ্গল সমর্থকদের ধন্যবাদ জানাই যাঁরা আজ বিকেলে মাঠে এসেছিলেন এবং তাঁদের ব্যস্ত সময়সূচি থেকে আমাকে এমন দুর্দান্ত স্বাগত জানানোর জন্য সময় দিয়েছেন!'

এদিন খেলার ১৬ মিনিটের মধ্য়েই সায়ন বন্দ্য়োপাধ্য়ায়ের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এরপর ৪০ মিনিটে পিভি বিষ্ণুর গোলে বিরতির আগেই ২-০ গোলে এগিয়ে যায় লাল-হলুদ। 
দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গল আরও তেড়েফুঁড়ে ওঠে। ৬৩ মিনিটে তৃতীয় গোল আসে শ্যামল বেসরার পা থেকে। এর ঠিক দশ মিনিটের মধ্য়ে জোড়া গোল করে স্কোরলাইন ৫-০ করেন জেসিন। খেলার শেষ গোলটি আসে অমন সিকে-র পা থেকে।

আরও পড়ুন: জিতিয়েছেন ডুরান্ড-লিগ শিল্ড, বাগানে এখন অতীত, মলিনা আনলেন সোনার বলের মালিককে

(প্রতিবেদনের ছবি সৌজন্য়ে- ইমামি ইস্টবেঙ্গল)

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.