Jhulan Goswami: 'চাকদহ এক্সপ্রেস'-এ ঝুলনের লুকে কতটা মানালেন অনুষ্কা শর্মা? ভিডিয়ো দেখুন

Jhulan Goswami: অনুষ্কার ধীরে ধীরে ঝুলন হয়ে ওঠার জার্নি তুলে ধরেছেন পরিচালক। এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। বিরাট এবং ঝুলন, দু’জনেই হৃদয়ের ইমোজি দিয়েছেন ভিডিয়োতে।

Updated By: Aug 29, 2022, 11:23 PM IST
Jhulan Goswami: 'চাকদহ এক্সপ্রেস'-এ ঝুলনের লুকে কতটা মানালেন অনুষ্কা শর্মা? ভিডিয়ো দেখুন
অনুষ্কা থেকে ঝুলন হয়ে ওঠার জার্নি।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগামি বছর মুক্তি পাচ্ছে 'চাকদহ এক্সপ্রেস' (Chakda Xpress)। ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) এই বায়োপিকে বঙ্গ তনয়ার চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেই সিনেমার শ্যুটিংয়ের কিছু অংশ টুইটারে তুলে ধরলেন বিরাট কোহলির (Virat Kohli) স্ত্রী।  

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022: 'আমার সঙ্গে কথা বলবে?' কেন জাদেজাকে এমন প্রশ্ন করলেন মঞ্জরেকর!

আরও পড়ুন: Virat Kohli, IND vs PAK : ম্যাচ হেরে চিরপ্রতিদ্বন্দ্বী কোহলির জার্সিতে সই নিলেন পাক পেসার, ভিডিয়ো ভাইরাল

অনুষ্কার পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে তিনি চিত্রনাট্য পড়ছেন। সেটে এবং মাঠে তাঁর শ্যুটিংয়ের দৃশ্য, সতীর্থদের সঙ্গে নাচ এবং কঠোর অনুশীলনের দৃশ্যও উঠে এসেছে। এই বায়োপিকের পরিচালক প্রসিত রায়। তিনিও রুপোলি পর্দার ঝুলনকে নিয়ে কথা বলেছেন। অনুষ্কার ধীরে ধীরে ঝুলন হয়ে ওঠার জার্নি তুলে ধরেছেন পরিচালক। এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। বিরাট এবং ঝুলন, দু’জনেই হৃদয়ের ইমোজি দিয়েছেন ভিডিয়োতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.