KKR ট্রোল করল MS Dhoni-কে! Twitter জ্বালালেন CSK ফ্যানরা

ছ'বছর আগের এক ঘটনাকে ঘিরে টুইটারে তোলপাড়!

Updated By: Jan 9, 2022, 06:51 PM IST
KKR ট্রোল করল MS Dhoni-কে! Twitter জ্বালালেন CSK ফ্যানরা
ধোনি বনাম গম্ভীর!

নিজস্ব প্রতিবেদন: চতুর্থ অ্যাশেজের পঞ্চম দিনে (AUS vs ENG, Ashes 4th Test, Day 5) ৯ উইকেট হারিয়েও জো রুটের (Joe Root) ইংল্যান্ড রুদ্ধশ্বাস টেস্ট ড্র করেছে সিডনিতে। আর এই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ফিল্ডিং সাজানো কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) মনে করিয়েছে ২০১৬ সালে তাদের সঙ্গে রাইজিং পুনে সুপারজায়েন্টস (Rising Pune Supergiants, RPSG) আইপিএল ম্যাচের কথা!

আরও পড়ুন: The Ashes: দেশে ফিরছেন এই ইংরেজ তারকা, গুরুতর চোট! খেলবেন না ফাইনাল টেস্ট

এদিন ইংল্যান্ডের দুই সেরা বোলার জেমস অ্যান্ডারসন (James Anderson) ও স্টুয়ার্ট ব্রড (Stuart Broad) ব্যাট হাতে টানা ২ ওভার দুর্গ আগলে রাখলে টেস্ট বাঁচান।১২ বল বাকি থাকতে ইংল্যান্ডের ৯ উইকেট চলে যায়। সেখান থেকে অ্যান্ডারসন-ব্রড খেলা ঘুরিয়ে দেন। শেষ উইকেটের জন্য কামিন্স অ্যান্ড কোং মরিয়া হয়েছিল। ন্যাথান লিয়ঁর ওভারে একেবারে ক্লোজ ক্যাচিং পজিশনে ফিল্ডিং সাজানো হয়। ২০১৬ আইপিএলে গৌতম গম্ভীর (Gautam Gambhir) এরকম ফিল্ডিং সাজান এমএস ধোনির (MS Dhoni) জন্য। পীযূষ চাওলাকে বল দিয়ে ধোনির উইকেট তুলে নিতে চেয়েছিলেন কেকেআর (KKR) ক্যাপ্টেন গম্ভীর। কলকাতা ও রাঁচির এই ম্যাচে ধোনির দল আট উইকেটে হেরে প্লে-অফ থেকে ছিটকে গিয়েছিল। ধোনি ওই ম্যাচে ২২ বলে ৮ রান করেন। সেই ম্যাচের কথা মনে করিয়ে কেকেআর এদিন টুইটারে লেখে, "টেস্ট ক্রিকেটের এই মুহূর্ত মনে করিয়ে দিল টি২০ মাস্টার স্ট্রোকের কথা।" এরপরেই সিএসকে-র (CSK) ফ্যানরা টুইটারে আগুন জ্বালিয়ে দেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.