চোট পাওয়া ক্রিকেটারদের জন্য নতুন টোটকা কোচ অনিল কুম্বলের

তিনি ভারতকে সবথেকে বেশি টেস্ট জেতানো ক্রিকেটার। তিনি এমন ভারতীয় বোলার যাঁর, টেস্টে ৫০০ উইকেট রয়েছে। সেই অনিল কুম্বলে এখন ভারতীয় দলের কোচ। তাঁর কোচিংয়ে ইতিমধ্যেই সাফল্য পাওয়া শুরু করেছে টিম ইন্ডিয়া। দেশের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, কুম্বলে ঠিক নতুন কিছু করবেন। যাতে লাভবান হবে ভারতীয় ক্রিকেট।

Updated By: Nov 7, 2016, 03:37 PM IST
চোট পাওয়া ক্রিকেটারদের জন্য নতুন টোটকা কোচ অনিল কুম্বলের

ওয়েব ডেস্ক: তিনি ভারতকে সবথেকে বেশি টেস্ট জেতানো ক্রিকেটার। তিনি এমন ভারতীয় বোলার যাঁর, টেস্টে ৫০০ উইকেট রয়েছে। সেই অনিল কুম্বলে এখন ভারতীয় দলের কোচ। তাঁর কোচিংয়ে ইতিমধ্যেই সাফল্য পাওয়া শুরু করেছে টিম ইন্ডিয়া। দেশের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, কুম্বলে ঠিক নতুন কিছু করবেন। যাতে লাভবান হবে ভারতীয় ক্রিকেট।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

কুম্বলে স্বয়ং সেই ঈঙ্গিতই দিলেন। ইতিমধ্যে তিনি জানিয়ে দিলেন, চোট পাওয়া ক্রিকেটারদের দলে ঢোকার একমাত্র রাস্তা হল ঘরোয়া ক্রিকেটে ভালো করে পারফর্ম করে যাওয়া। দল তাঁর কাছ থেকে যেমন পারফরম্যান্স আশা করে, তেমনই পারফরম্যান্স ঘরোয়া ক্রিকেটে করে যাওয়া। প্রসঙ্গত, এই মুহূর্তে চোট রয়েছে শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল ভূবনেশ্বর কুমারের মতো একঝাঁক ভারতীয় ক্রিকেটারদের। চোট সারিয়ে উঠে আসার পর ঘরোয়া ক্রিকেট খেলাটা বাধ্যতামূলক করাটা ভালো চোখেই দেখছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন  টিম ইন্ডিয়া যখন টেস্টের প্রস্তুতি নিচ্ছে, ধোনি তখন কী করছেন জানেন?