ভারতীয় ড্রেসিংরুমে শামির ডাকনাম কী? জানাল চাহাল টিভি

ভারতীয় দলের অন্দরমহলের একের পর তথ্য প্রকাশ করছে চাহাল টিভি। ফলে ক্রিকেটপ্রেমীদের কাছে নতুন এই শো এখনই বেশ হিট। যুজবেন্দ্র চাহল। দ্বৈত ভূমিকায়। কখনও তিনি বল হাতে ব্যাটসম্যান দমন করছেন! কখনও আবার সেই চাহাল বুম হাতে নেমে পড়ছেন সতীর্থদের ইন্টারভিউ নিতে। মাঠের চাহালের সঙ্গে সাংবাদিক চাহাল সমান তালে পর্দা কাঁপাচ্ছেন। বিদেশে একের পর এক সিরিজ জয়। প্রথমে অস্ট্রেলিয়া। এবার নিউজিল্যান্ড। বিশ্বকাপের আগে দুরন্ত ছন্দে টিম ইন্ডিয়া। প্রতি ম্যাচে সেরা পারফরম্যান্স করা ক্রিকেটার সুযোগ পান চাহাল টিভিতে ইন্টারভিউ দেওয়ার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ের পর চাহালের সঙ্গে দেখা গেল মহম্মদ শামিকে।

Updated By: Jan 29, 2019, 07:46 PM IST
ভারতীয় ড্রেসিংরুমে শামির ডাকনাম কী? জানাল চাহাল টিভি

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় দলের অন্দরমহলের একের পর তথ্য প্রকাশ করছে চাহাল টিভি। ফলে ক্রিকেটপ্রেমীদের কাছে নতুন এই শো এখনই বেশ হিট। যুজবেন্দ্র চাহল। দ্বৈত ভূমিকায়। কখনও তিনি বল হাতে ব্যাটসম্যান দমন করছেন! কখনও আবার সেই চাহাল বুম হাতে নেমে পড়ছেন সতীর্থদের ইন্টারভিউ নিতে। মাঠের চাহালের সঙ্গে সাংবাদিক চাহাল সমান তালে পর্দা কাঁপাচ্ছেন। বিদেশে একের পর এক সিরিজ জয়। প্রথমে অস্ট্রেলিয়া। এবার নিউজিল্যান্ড। বিশ্বকাপের আগে দুরন্ত ছন্দে টিম ইন্ডিয়া। প্রতি ম্যাচে সেরা পারফরম্যান্স করা ক্রিকেটার সুযোগ পান চাহাল টিভিতে ইন্টারভিউ দেওয়ার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ের পর চাহালের সঙ্গে দেখা গেল মহম্মদ শামিকে।

আরও পড়ুন-  পূজারাকে ‘প্রতারক’ বলে আক্রমণ!

বিসিসিআই-এর ওয়েবসাইটের জন্য সাংবাদিকের ভূমিকায় অবতীর্ণ হন চাহাল। ইন্টারভিউয়ের জন্য একেকদিন ভারতীয় দলের একেকজন তারকা আসেন। কথোপকথনে উঠে আসে ভারতীয় দলের অন্দরমহলের বহু না জানা তথ্য। যা কিনা এখন ক্রিকেটপ্রেমীদের মূখ্য আকর্ষণ। এবার যেমন জানা গেল, ভারতীয় ড্রেসিংরুমে ঠিক কোন ডাকনামে ডাকা হয় বাংলার পেসার শামিকে! সিরিজের তৃতীয় একদিনের ম্যাচের পর চাহাল টিভিতে এসে সাক্ষাত্কার দেওয়ার সময় শামিকে লালাজি বলে সম্বোধন করেন ভারতীয় স্পিনার। তখনই শামির ডাকনামের রহস্য ফাঁস হয়। 

শামিকে লালাজি বলে ডাকেন সতীর্থরা। একইসঙ্গে ভারতীয় দলের ড্রেসিংরুমের পরিবেশ নিয়েও কথা বলেন দুজনে। তাঁরা জানান, ভারতীয় দলের অন্দরমহলে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় থাকে। আর সেটাই দলের সাফল্যের মূল বিষয়। 

.