Lionel Messi: Covid-এ আক্রান্ত 'এল এম টেন', চিন্তায় ফুটবল দুনিয়া

আর্জেন্টিনা ুগিয়ে কোভিডে আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি। 

Updated By: Jan 2, 2022, 06:02 PM IST
Lionel Messi: Covid-এ আক্রান্ত 'এল এম টেন', চিন্তায় ফুটবল দুনিয়া
সময়টা ভাল যাচ্ছে না মেসির। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি (Lionel Messi) । প্যারিস সেইন্ট জার্মেইয়ের (PSG) এই তারকা বড়দিনের ছুটি কাটাতে আর্জেন্টিনা গিয়েছিলেন। সেখান থেকে গত শনিবার প্যারিসে ফেরার পরেই এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন 'এল এম টেন'। 

শনিবার প্যারিসে ফিরে আসার পর থেকেই জ্বরে ভুগছিলেন মেসি। দ্রুত তাঁর আরটি-পিসিআর টেস্ট করানো হয়। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। পিএসজি-র তরফ থেকে মেসির ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে। এই মুহূর্তে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন এই তারকা স্ট্রাইকার। 

আরও পড়ুন: SAvsIND: Cheteshwar Pujara-র কাছে কি এটাই শেষ সুযোগ? দেখে নিন Team India-r সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: SAvsIND: ছবিতে দেখুন, সিরিজ জয়ের লক্ষ্যে পয়া জোহানেসবার্গে Team India-র অনুশীলন

তবে শুধুমাত্র মেসি একাই নন, জুয়ান বার্নাট, সার্জিও রিকো এবং নাথান বিটুমাজালাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাঁদের আপাতত আইসোলেশনে রাখা হয়েছে।

জানা গিয়েছে যে চার ফুটবলার ছাড়াও পিএসজি দলের আরও এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর নাম এখনও অবধি জানানো হয়নি। শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কারও নাম বলা হয়নি। রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার মেসি।

এই মরসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যোগ দেন 'এল এম টেন'। সোমবার পিএসজি-র খেলা রয়েছে ফরাসি কাপে। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে খেলার কথা তাদের। সেই ম্যাচ হবে কি না তা এখনও জানা যায়নি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 
.