করোনাকে জয় করে ফের PSG-র অনুশীলনে Lionel Messi

ফের একবার মেসি ম্যাজিকের অপেক্ষায় ফুটবল দুনিয়া।  

Updated By: Jan 23, 2022, 09:55 PM IST
করোনাকে জয় করে ফের PSG-র অনুশীলনে Lionel Messi
অনুশীলনে নামলেন লিওনেল মেসি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: গত বছরের একেবারে শেষের দিকেই করোনায় (Covid 19) আক্রান্ত হয়েছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। রোগ সারলেও ম্যাচ ফিটনেস না থাকায় একের পর এক ম্যাচ খেলতে পারেননি তিনি। বাদ পড়েছেন আর্জেন্টিনার (Argentina) আসন্ন বিশ্বকাপ যোগ্যতাপর্বের ম্যাচের দল থেকেও। তবে অবশেষে প্যারিস সাঁ-জাঁর (PSG) হয়ে মাঠে ফিরতে চলেছেন লিও।

রবিবার (ভারতীয় সময় অনুযায়ী সোমবার ভোররাত) স্টাড দে রেমসের বিরুদ্ধে ঘরের মাঠে লিগের ম্যাচ খেলতে নামবে পিএসজি। সেই ম্যাচের জন্য দলে নাম রয়েছে মেসির। মেসির প্রত্যাবর্তন প্রসঙ্গে দলের কোচ মরিসিও পচেতিনো সাংবাদিক সম্মেলনে বলেন, “মেসি এই সপ্তাহে গোটা দলের সঙ্গেই ভাল ভাবে অনুশীলন করেছে এবং ও দলে ফেরায় আমি ভীষণ খুশি। ও পরের  ম্যাচের দলে থাকছে।“

আরও পড়ুন: WAC2022: বড় ধাক্কা, ১২ জন কোভিডে আক্রান্ত, ছিটকে গেল ভারতের মহিলা দল

আরও পড়ুন: ISL 2021-22: Hyderabad FC-র বিরুদ্ধে Perocevic - Marcelo জুটিকে খেলানোর ইঙ্গিত দিলেন Mario Rivera

করোনা আক্রান্ত হওয়ায় পিএসজির হয়ে চলতি মরশুমে বছরে এখনও পর্যন্ত একটিও ম্যাচ খেলতে পারেননি মেসি। সেই দিক থেকে দেখতে গেলে এটা মেসির কামব্যাকের ম্যাচ।

এ দিকে কিলিয়ান এমবাপের হালকা চোট রয়েছে। তবে তিনিও পিএসজির দলে রয়েছেন। ২১ ম্যাচের পর লিগ ওয়ান তালিকায় পিএসজি ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে থাকা নিসের থেকে মেসির দল এগিয়ে রয়েছে ১১ পয়েন্টে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.