মরক্কোর বিরুদ্ধে ম্যাচে নেই মেসি! ম্যান ইউ-র বিরুদ্ধে পাওয়া যাবে তো?

মেসির এই চোট অবশ্য নতুন নয়। আগেও ২০১৬ এবং ২০১৭ সালে এই চোটে বেশ কয়েকবার মাঠের বাইরে ছিলেন মেসি।

Updated By: Mar 24, 2019, 03:22 PM IST
মরক্কোর বিরুদ্ধে ম্যাচে নেই মেসি! ম্যান ইউ-র বিরুদ্ধে পাওয়া যাবে তো?

নিজস্ব প্রতিবেদন : রাশিয়া বিশ্বকাপের পর জাতীয় দলের জার্সিতে কামব্যাকটা সুখের হল লিওমেল মেসির। ভেনেজুয়েলার কাছে হারের পাশাপাশি চোট পেয়ে পরের ম্যাচ থেকে ছিটকে গেলেন বার্সেলোনা তারকা।

বিশ্বকাপের ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন চেহারায় নতুন জার্সিতে জাতীয় দলে ফিরেও আর্জেন্টিনাকে জেতাতে পারেননি এলএমটেন। শুক্রবার ভেনেজুয়েলার কাছে ১-৩ গোলে হারে লিওনেল স্কালোনির দল। ম্যাচ শেষে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন অধিনায়ক মেসির কুঁচকিতে ব্যথার কথা জানায়। চোট গুরুতর না হলেও মঙ্গলবার মরক্কোর বিরুদ্ধে মেসি খেলবেন না সেকথাও জানিয়ে দিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার মরক্কোর বিরুদ্ধে ম্যাচে মেসির পাশাপাশি খেলবেন না মিডফিল্ডার গঞ্জালো মার্তিনেসও। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন সেকথা জানিয়ে দিয়েছে। মেসির এই চোট অবশ্য নতুন নয়। আগেও ২০১৬ এবং ২০১৭ সালে এই চোটে বেশ কয়েকবার মাঠের বাইরে ছিলেন মেসি। প্রাথমিকভাবে চোট গুরুতর না হলেও কয়েকদিন বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে । তবে এপ্রিলের শুরুতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে ফাইনালে মেসিকে পাওয়া যাবে কিনা সেই নিয়ে চিন্তায় বার্সা শিবির।

আরও পড়ুন - প্রথা ভেঙে ড্রেসিংরুমেই আদরে মাতলেন অস্ট্রেলিয়ার দুই 'সমকামী' ক্রিকেটার