'East Bengal কে আমার এক মাসের বেতন দিয়ে দেব'! সমর্থকদের পাশেই Madan Mitra

ইস্টবেঙ্গলকে নিয়ে বলা এই লাইভ ৯৪০০ মানুষ দেখেছেন। ১৮০০ মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন!

Updated By: Jul 21, 2021, 09:01 PM IST
 'East Bengal কে আমার এক মাসের বেতন দিয়ে দেব'! সমর্থকদের পাশেই Madan Mitra

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবের সাম্প্রতিক চুক্তি জটিলতা নিয়ে বুধবার লাল-হলুদ সমর্থকদের ক্ষোভ প্রদর্শন! এই দৃশ্য দেখে কার্যত ব্যথিত রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী ও বর্তমান বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। এবার ফেসবুক লাইভে এসে তিনি জানিয়ে দিলেন যে, ইস্টবেঙ্গলের সমর্থকদের পাশে তিনি আছেন। প্রয়োজনে বিধায়ক হিসাবে নিজের এক মাসের বেতন দিয়ে দেবেন তিনি।

মদন মিত্র এদিন ৭ মিনিট ৩৪ সেকেন্ডের লাইভে এসে সাফ জানিয়ে দেন যে, কেউ যেন ভুলে না যায় তিনি প্রাক্তন ক্রীড়ামন্ত্রী ছিলেন। আর তিনি কোনও মতেই ইস্টবেঙ্গল ক্লাবকে বিক্রি হতে দেবেন না। পাশাপাশি মদন মিত্র এও বলেছেন যে, সমর্থকরা ডাকলেই তিনি ছুটে যাবেন, 'যেভাবে আগুন লাগলে দমকল ছুটে যায়'। মদন জানিয়েছেন তাঁর কাছে ইস্টবেঙ্গল, মোহনবাগান ও মহমেডান সবই এক। কলকাতার এই তিন প্রধানের জন্যই মদন আছেন। গত চার ঘণ্টায় (এই প্রতিবেদন লেখার সময়ের হিসাবে) ইস্টবেঙ্গলকে নিয়ে বলা এই লাইভ ৯৪০০ মানুষ দেখেছেন। ১৮০০ মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন: East Bengal সমর্থকদের বিক্ষোভের পর কী বলছেন Debabrata Sarkar?

আরও পড়ুন: East Bengal সমর্থকদের বিক্ষোভে রণক্ষেত্র ময়দান, পুলিসের লাঠিচার্জ

এদিন ইস্টবেঙ্গল সমর্থকদের বিক্ষোভে বুধবার কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল ক্লাব প্রাঙ্গন। সমর্থনকারী গোষ্ঠীর সঙ্গে ক্লাবকর্তাদের বিরোধী গোষ্ঠীরা এদিন রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এমনকী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস হাতে লাঠি তুলে নিতে বাধ্য হয়। পরিস্থিতি সামাল দিতে আসে ঘোড়সওয়ার পুলিসও। বিক্ষোভকারী সমর্থকদের মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতারও করে পুলিস। পুলিসের গাড়ি ভাঙচুর হয়েছে বলেও খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)