রোনাল্ডোর নামে হল বিমানবন্দর, হোটেলও

দেশকে প্রথম ইউরো কাপ এনে দেওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে মেতে গোটা বিশ্ব। সবাই এখন এক কথায় স্বীকার করছেন সর্বকালের সেরাদের তালিকায় ঢুকে পড়েছেন সিআরসেভেন। তাঁকে নিয়ে চলা উন্মাদনার মাঝেই দারুণ এক ব্যাপার হল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নামে ফুনচল দ্বীপের বিমানবন্দরের নামকরণ হচ্ছে। মেদেইরা প্রদেশের প্রেসিডেন্ট মিগুয়েল আলবুকুয়ার্কু এই ঘোষণা করেছেন।

Updated By: Jul 24, 2016, 10:47 AM IST
রোনাল্ডোর নামে হল বিমানবন্দর, হোটেলও

ওয়েব ডেস্ক: দেশকে প্রথম ইউরো কাপ এনে দেওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে মেতে গোটা বিশ্ব। সবাই এখন এক কথায় স্বীকার করছেন সর্বকালের সেরাদের তালিকায় ঢুকে পড়েছেন সিআরসেভেন। তাঁকে নিয়ে চলা উন্মাদনার মাঝেই দারুণ এক ব্যাপার হল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নামে ফুনচল দ্বীপের বিমানবন্দরের নামকরণ হচ্ছে। মেদেইরা প্রদেশের প্রেসিডেন্ট মিগুয়েল আলবুকুয়ার্কু এই ঘোষণা করেছেন।

পড়ুন- জাতীয় সঙ্গীত গাইলেন সানি লিওন, করতালিতে ফেটে পড়ল গোটা স্টেডিয়াম

পর্তুগালের সান্তাক্রুজে এই সুন্দর বিমানবন্দর খুব পছন্দ রোনাল্ডোর। সেই বিমানবন্দরকে সবাই এখন ডাকবে তার নামেই। ১৯৬৪ সাল থেকে শুরু হওয়া এই বিমানবন্দর হল বিশ্বের নবম ঝুঁকিপূর্ণ বিমানবন্দর। তবু সবাই এই বিমানবন্দরকে পছন্দ করে। ঠিক রোনাল্ডোর মতই। ঠিক রোনাল্ডোর মতই। ফুটবল মরসুম শুরু হওয়ার আগে চোট সারাতে ব্যস্ত রোনাল্ডো। তিনি এখন ফুনচলে ছুটি কাটাচ্ছেন।

পড়ুন-রোনাল্ডোর সেক্স লাইফ নিয়ে কী বললেন ওনার ওয়ান নাইট গার্লফ্রেন্ড

এদিকে, শনিবার রোনাল্ডো নিজের হোটেলের উদ্বোধন করেছেন। হোটেলের নাম ‘সিআরসেভেন’। সেখানে একটি সংগ্রহশালাও রয়েছে। এই হোটেলে সময় কাটালেই মিলবে রোনাল্ডোর পক্ষ থেকে দেওয়া একটা গিফট। আর গেলেই মিলবে তাঁর অটোগ্রাফ।  এ বছরের শেষদিকেই লিসবনে তাঁর হোটেলের একটি শাখার উদ্বোধন হবে। আগামী বছর নিউ ইয়র্ক এবং মাদ্রিদেও এই হোটেলের শাখা খোলা হবে।