Mahendra Singh Dhoni: এবার একেবারে অন্য লুকে এমএস ধোনি! ছবি দেখলে চমকে যাবেন

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার।   

Updated By: Feb 2, 2023, 07:35 PM IST
Mahendra Singh Dhoni: এবার একেবারে অন্য লুকে এমএস ধোনি! ছবি দেখলে চমকে যাবেন
একেবারে অন্য লুকে মহেন্দ্র সিং ধোনি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুধু বাইশ গজে নয়, বিনোদন জগতেও মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) নিজের আলাদা চাহিদা গড়ে তুলেছেন। সেই ২০০৭ সাল থেকেই একাধিক বিজ্ঞাপনের মুখ হয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। এবারও তিনি ফের ক্যামেরার সামনে দাঁড়ালেন। তবে একেবারে অন্য ভূমিকায়। এবার পুলিসের (Police Officer) ভূমিকায় দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ককে। সেই ছবি স্বভাবতই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

বৃহস্পতিবার থেকেই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে হটকেকের মতো বিলোচ্ছে। এবার তাঁকে দেখা যাচ্ছে পুলিসের ভূমিকায়। ছবি দেখে মনে হচ্ছে 'খাঁকি' উর্দি গায়ে চাপানো ধোনি কোনও ঝামেলার মধ্যে পড়েছেন। ল অ্যান্ড অর্ডার জনিত কোনও সমস্যা সমাধানে ব্যস্ত তিনি। ধোনিকে এমন নতুন লুকে দেখে তাঁর ভক্তরাও একেবারে হতবাঁক। 

আরও পড়ুন: Exclusive, Cheteshwar Pujara: কামিন্স, হ্যাজেলউড, ন্যাথান লিঁও-র মহড়া নেওয়ার জন্য কীভাবে তৈরি হচ্ছেন 'চে পূজারা'?

আরও পড়ুন: BEN vs JHA, Ranji Trophy Quarterfinals 2022-23: ঝাড়খণ্ড ব্যাটিংয়ের নটে গাছটি মুড়িয়ে সেমির পথে বাংলা, প্রতিপক্ষ কে? ভেন্যু কোথায়?

কিন্তু এমন বেশে ধরা দিলেন 'ক্যাপ্টেন কুল'। শোনা যাচ্ছে আসন্ন আইপিএল-এর (IPL 2023) বিজ্ঞাপনের জন্য শুটিং করছেন তিনি। সেই বিজ্ঞাপনে তাঁকে দেখা যাবে পুলিসের ভূমিকায়। এর আগেও তাঁকে ট্র্যাফিক পুলিসের পোশাকে দেখা গিয়েছিল।

 কয়েক দিন আগেই ধোনির আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একেবারে 'মাহি মার রাহা হ্যায়!' মেজাজে আকাশে একের পর এক বল উড়িয়ে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। ২৪ সেকেন্ডের এই ভিডিয়ো শুধুই ধোনি ধামাকায় ভরা। দলের সব বোলারদের যেন ব্যাট হাতে খুন করছেন সিএসকে-এর 'থালা'। কভার, এক্সট্রা কভার, লং অন,লং অফ কিংবা ডিপ মিড উইকেট, স্কোয়ার লেগ দিয়ে একের পর এক বল বাউন্ডারির বাইরে উড়ে যাচ্ছে। 

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার। একইসঙ্গে এটাই তাঁর শেষ আইপিএল কিনা সেই দিকেও নজর রাখতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.