SA VS IND: 'কাটা যেতে পারে টাকা!' এই ভয়ে কোন বিতর্ক এড়ালেন ভারতের ক্রিকেটার?

ময়াঙ্ক আগরওয়াল বিতর্ক এড়িয়ে গেলেন! ডিআরএস নিয়ে আউট হওয়ার ইস্যুতে কোনও মন্তব্য করলেন না তিনি। জানিয়ে দিলেন কারণও।

Updated By: Dec 27, 2021, 12:54 PM IST
SA VS IND: 'কাটা যেতে পারে টাকা!' এই ভয়ে কোন বিতর্ক এড়ালেন ভারতের ক্রিকেটার?
মুখ খুললেন না ময়াঙ্ক আগরওয়াল!

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকায় বক্সিং-ডে টেস্টের প্রথম দিনেই ভারত পৌঁছে গিয়েছে ভাল জায়গায়। সৌজন্যে দুই ওপেনার কেএল রাহুল (১২২*) ও ময়াঙ্ক আগরওয়াল (৬০)। ভারত দিনের শেষে তিন উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২৭২ রান তোলে। ময়াঙ্কের আউট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক! তবে ভারতীয় ওপেনার এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করা থেকে বিরত থাকলেন। ময়াঙ্ক জানিয়ে দিলেন তিনি মুখ খুললে খোয়াতে পারেন ম্যাচ-ফি! তাই তিনি কিছু না বলাই শ্রেয় মনে করেন!

ময়াঙ্ক ৬০ রান করে লুঙ্গি নিদির বলে এলবিডব্লিউ হয়ে যান। ময়াঙ্ক তাঁর টেস্ট কেরিয়ায়ে ৬ নম্বর হাফ-সেঞ্চুরি করেন। ভারতের ইনিংসের ৪১ নম্বর ওভারে আউট হন তিনি।  তবে নিজের আউট নিয়ে সন্দিহান থাকায় ময়াঙ্ক রিভিউ নেন। টিভি রিপ্লে বলে দেয় যে, নিদির দারুণ বল ময়াঙ্কের বেলেই লেগেছিল। কিন্তু অনেক ফ্যানের মতে ময়াঙ্ক যে বলে আউট হন, সেই বল স্টাম্প স্পর্শ করেনি! ময়াঙ্ক নিজের আউট হওয়া নিয়ে সাংবাদিক বৈঠকে বলেন, "আমি এই বিষয়ে আমার কোনও মন্তব্য রাখতে পারি না। এটা আমি ছেড়েই দিচ্ছি। নাহলে আমি ব্যাড-বুকে চলে যাব। আমার টাকা (ম্যাচ-ফি) কাটা যেতে পারে।"

আরও পড়ুন: Mayank Agarwal: কোন পরিকল্পনা নিয়ে ব্যাট করছে ভারত? জানালেন ভারতীয় ওপেনার

রাহুল-ময়াঙ্কওপেন করতে নেমে ১১৭ রান যোগ করেন স্কোরবোর্ডে। তাঁরা ভারতের ক্রিকেট ইতিহাসে তৃতীয় ওপেনিং জুটি নেলসন ম্যান্ডেলার দেশে ১০০ রানের পার্টনারশিপ করলেন। ২০০৭ সালে ওয়াসিম জাফর (Wasim Jaffer) ও দীনেশ কার্তিক (Dinesh Karthik) কেপটাউনে ১৫৩ রানের পার্টনারশিপ করেছিলেন। এর তিন বছর পর গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) ১৩৭ রান করেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Gha

.