রিয়াল মায়োরকার বিরুদ্ধে কি খেলতে পারবেন লিওলেন মেসি?

আড়াই মাস পর ১৩ জুন রিয়াল মায়োরকা ম্যাচ দিয়ে লা লিগায় ফিরছে বার্সেলোনা।

Updated By: Jun 8, 2020, 03:36 PM IST
রিয়াল মায়োরকার বিরুদ্ধে কি খেলতে পারবেন লিওলেন মেসি?

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসিকে নিয়ে উৎকণ্ঠা ওড়ালেন বার্সেলোনা কোচ সেতিয়েন। রিয়েল মায়োরকার বিরুদ্ধে তার খেলতে কোনও অসুবিধা নেই বলেই দাবি করলেন বার্সেলোনার হেডস্যার। শনিবার একা একাই অনুশীলন করেন এলএমটেন। আর সোমবার দলের সঙ্গে চুটিয়ে অনুশীলন করেন মেসি।

গত সপ্তাহে অনুশীলনের সময় ডান পায়ে চোট পান বার্সার আর্জেন্টিনিয় তারকা। তারপর অনুশীলনেও নামেননি তিনি।  এমআরআই-এর পর জানা যায় দশদিন মাঠের বাইরে থাকতে হতে পারে মেসিকে। তাই ১৩ জুন মেসির মাঠে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল।

আড়াই মাস পর ১৩ জুন রিয়াল মায়োরকা ম্যাচ দিয়ে লা লিগায় ফিরছে বার্সেলোনা। বার্সা কোচ জানাচ্ছেন, সেই ম্যাচে মাঠে নামার জন্য প্রস্তুত তাঁর দলের সেরা তারকা।  সেতিয়েন  স্বীকার করছেন যে ডান পায়ের থাইয়ে কিছুটা অস্বস্তি ছিল মেসির। তাই কয়েকদিন অনুশীলন থেকে দূরে ছিলেন তিনি। এখন অবশ্য অনেকটাই ভালো এলএমটেন।  তাই তার মাঠে না নামার কোনও কারণ দেখছে না বার্সা কর্তৃপক্ষ।

টিম ম্যানেজমেন্ট এর দাবি লম্বা সময়ের পর অনুশীলনে যোগ দেওয়ায় প্রায় প্রত্যেকেরই কিছু না কিছু অস্বস্তি ছিল। সামনে ঠাসা সূচি। তাই বলাই যায় আগামী কয়েক সপ্তাহে ফুটবলারদের ফিটনেস খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।  

আরও পড়ুন -ভাইরাস আতঙ্কের মাঝেই অনুশীলন শুরু করে দিলেন রশিদ খান-মহম্মদ নবিরা

.