নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকতে চলেছে বাংলার ফুটবল সংস্থা

আইএফএ-মেট্রোরেল কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে এই প্রথমবার কোনও স্টেশনের ব্র্যান্ডিং হবে। সল্টলেক স্টেডিয়ামের সামনে নবনির্মিত স্টেশনটির ব্র্যান্ডিং করবে বাংলার ফুটবল সংস্থা।

Updated By: Oct 7, 2020, 07:26 PM IST
নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকতে চলেছে বাংলার ফুটবল সংস্থা

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার এক নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকতে চলেছে বাংলার ফুটবল। এই প্রথমবার কোনও মেট্রোরেল স্টেশনের ব্র্যান্ডিং করতে চলেছে কোনও সংস্থা। আর সেই ব্র্যান্ডিংয়ের কাজটি করছে বাংলার ফুটবল সংস্থা আইএফএ। এক ঐতিহাসিক মুহুর্তের সাক্ষী হতে চলেছে বাংলার ফুটবল।

এই রাজ্যে এখনও অবধি কোনও স্টেশনেরই ব্র্যান্ডিং হয়নি। আইএফএ-মেট্রোরেল কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে এই প্রথমবার কোনও স্টেশনের ব্র্যান্ডিং হবে। সল্টলেক স্টেডিয়ামের সামনে নবনির্মিত স্টেশনটির ব্র্যান্ডিং করবে বাংলার ফুটবল সংস্থা। আইএফএ-র হোর্ডিংয়েই মুড়ে দেওয়া হবে সেই স্টেশনটিকে। বৃহস্পতিবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে নতুন স্টেশনটির নাম ঘোষণা করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মেট্রোরেলের জেনেরাল ম্যানেজার মনোজ যোশী। এছাড়াও আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং আরও অনেকে থাকবেন সেই অনুষ্ঠানে।

 

আরও পড়ুন- অসুস্থ বাবার অনুরোধেই আবার ক্রিকেটে ফিরলেন বেন স্টোকস

আইএফএ সচিব পদের দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক চমক দিয়েছেন জয়দীপ মুখোপাধ্যায়। মেট্রো রেলের ব্র্যান্ডিং করে ফের চমক দিতে চলেছেন তিনি। বিশ্ব ফুটবলেও এমন ঘটনা নজিরবিহীন। এদিকে কোভিড পরিস্থিতির মধ্যেই ৭ মাস পর ফুটবল গড়াবে। বৃহস্পতিবার থেকে শুরু দ্বিতীয় ডিভিশন আই লিগ। ফেডারেশনকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সেই লিগ আয়োজনের নেপথ্যেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে বাংলার ফুটবল সংস্থা আইএফএ।