MI vs CSK, IPL 2021: দিল্লিতে ভয়ঙ্কর Pollard ঝড়ে 'এল ক্লাসিকো'র রঙ নীল

আরও একবার প্রমাণিত হলো যেদিন পোলার্ড খেলেন, সেদিন সকলে দর্শক হয়ে যান!

Updated By: May 1, 2021, 11:43 PM IST
MI vs CSK, IPL 2021: দিল্লিতে ভয়ঙ্কর Pollard ঝড়ে 'এল ক্লাসিকো'র রঙ নীল

চেন্নাই সুপার কিংস ২১৮/৪
মুম্বই ইন্ডিয়ান্স ২১৯/৬
৪ উইকেটে জয়ী মুম্বই

নিজস্ব প্রতিবেদন: শুধু দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামই নয়, আইপিএলের ফ্যানেরাও অপেক্ষায় ছিল এই শনিবারের। টুর্নামেন্টের সর্বোচ্চ চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স বনাম দ্বিতীয় সর্বোচ্চ চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের ম্যাচ মানেই মহারণ। 'এল ক্লাসিকো! মুম্বই বনাম চেন্নাই (MI vs CSK) হাইভোল্টেজ ম্যাচে এদিন শেষ হাসি হাসল রোহিত শর্মার মুম্বই। চার উইকেটে জিতল নীল জার্সিধারীরা। সৌজন্যে কায়রন পোলার্ডের বিধ্বংসী ইনিংস। আরও একবার প্রমাণিত হলো যেদিন পোলার্ড খেলেন, সেদিন সকলে দর্শক হয়ে যান!

এদিন টস জিতে রোহিত শর্মা ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ধোনিদের। ফাফ দু প্লেসিস (২৮ বলে ৫০), মঈন আলি (৩৬ বলে ৫৮) ও আম্বাতি রায়ডুর (২৭ বলে অপরাজিত ৭২) চওড়া ব্যাটে ভর করে চেন্নাই স্কোরবোর্ডে তোলে চার উইকেট হারিয়ে ২১৮। এই রানই বলে দিচ্ছে যে, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহের মতো বিশ্ববন্দিত বোলারদের এদিন ব্যাট শাসনে মাথা তুলতে দেয়নি চেন্নাইয়ের ব্যাটসম্যানরা।

রান তাড়া করতে নেমে শুরুটা দুর্দান্ত করেছিলেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। তাঁরা ৭১ রান তোলেন ওপেনিং জুটিতে। রোহিত ফেরেন ৩৫ রান করে। এরপর তিনে আসা সূর্যকুমার যাদব (৩) ও ডি কক (৩৮) এক ওভারে মধ্যেই ফিরে যান ডাগআউটে। এরপর পাণ্ডিয়া ভাইয়েদের সঙ্গে ব্যাট হাতে মাঠে তাণ্ডবলীলা শুরু করে দেন কায়রন পোলার্ড। চেন্নাই ক্রুনাল (৩২) ও হার্দিকের (১৬) উইকেট তুলে নিল ঠিকই, কিন্তু ক্যারিবিয়ান পাওয়ারহিটারের উইকেটটা নিতে কালঘুম ছুটে গেল ধোনির। আর বাইশ গজ জানে যেদিন পোলার্ড খেলে দেবেন, সেদিন বিপক্ষের আর কিছু করার থাকে না। কোনও স্ট্র্যাটেজিই কাজে আসে না। পোলার্ড ৩৪ বলে ৮৭ রানের অপরাজিত ইনিংস খেলে মুম্বইকে জিতিয়ে দিলেন। ৬টি চার ও ৮টি ছয়ে সাজানো ইনিংস আইপিএল মনে রেখে দেবে দীর্ঘদিন। 

 

.