দুর্দান্ত রেকর্ড করলেন অসি পেসার মিচেল স্টার্ক

একদিনের ক্রিকেটে দ্রুততম ১০০ উইকেট নেওয়ার নতুন নজির গড়লেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। শ্রীলঙ্কার কাছে টেস্টে সিরিজে ধরাশায়ী হওয়ার পর আজ থেকে শুরু হল, একদিনের ম্যাচের সিরিজ। এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় শ্রীলঙ্কাকে। এই খবর লেখা পর্যন্ত শ্রীলঙ্কার রান ৩৭ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ১৪৯। ৭ ওভার বল করে ২১ রানের বিনিময়ে মিচেল স্টার্ক তুলে নিয়েছেন দুটো উইকেট। আর সেই সঙ্গে তিনি ভেঙে দিয়েছেন সাকলাইন মুস্তাকের করা দ্রুততম ১০০ উইকেট নেওয়ার রেকর্ড।

Updated By: Aug 21, 2016, 05:38 PM IST
দুর্দান্ত রেকর্ড করলেন অসি পেসার মিচেল স্টার্ক

ওয়েব ডেস্ক: একদিনের ক্রিকেটে দ্রুততম ১০০ উইকেট নেওয়ার নতুন নজির গড়লেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। শ্রীলঙ্কার কাছে টেস্টে সিরিজে ধরাশায়ী হওয়ার পর আজ থেকে শুরু হল, একদিনের ম্যাচের সিরিজ। এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় শ্রীলঙ্কাকে। এই খবর লেখা পর্যন্ত শ্রীলঙ্কার রান ৩৭ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ১৪৯। ৭ ওভার বল করে ২১ রানের বিনিময়ে মিচেল স্টার্ক তুলে নিয়েছেন দুটো উইকেট। আর সেই সঙ্গে তিনি ভেঙে দিয়েছেন সাকলাইন মুস্তাকের করা দ্রুততম ১০০ উইকেট নেওয়ার রেকর্ড।

আরও পড়ুন পরকীয়া আর দেশাত্মবোধ এই দুটো সাবজেক্ট মেশালেই হিট সিনেমা, এটাই কি নতুন বলিউড ট্রেন্ড?

পাকিস্তানের সাকলাইন মুস্তাক ১০০ উইকেট পেতে সময় নিয়েছিলেন ৫৩ টি ম্যাচ। মিচেল স্টার্ক সেই রেকর্ড ভেঙে দিলেন। ১০০ উইকেটের মাইলস্টোন ছুঁতে স্টার্ক সময় নিলেন ৫২ ম্যাচ।

আরও পড়ুন  ইমতিয়াজ আলির ফিল্মে প্রাগে শুটিং শুরু করলেন শাহরুখ খান

.