ইংল্যান্ডে সিরিজ জিতে ফ্রন্টলাইন COVID-19 যোদ্ধাদের জয় উৎসর্গ করতে চান Mohammed Shami

শামি বলছেন ফাইনালের আগে নিউজিল্যান্ড একটু হলেও অ্যাডভান্টেজে থাকবে। 

Updated By: Jun 1, 2021, 02:46 PM IST
ইংল্যান্ডে সিরিজ জিতে ফ্রন্টলাইন COVID-19 যোদ্ধাদের জয় উৎসর্গ করতে চান Mohammed Shami

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল লন্ডন উড়ে যাবে টিম ইন্ডিয়া। আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) ফাইনাল রয়েছে ১৮-২২ জুন। তারপরেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইংল্যান্ডের বিরুদ্ধে। ইংল্যান্ডের মাটি থেকে জিতেই ভারতে ফিরতে চাইছেন কোহলির দলের অন্যতম সেরা যোদ্ধা মহম্মদ শামি (Mohammed Shami)।  দলের তারকা পেসার বলছেন ব্রিটিশ ভূমি জয় করে ভারতের সকল ফ্রন্টলাইন করোনা (COVID-19) যোদ্ধাদের উৎসর্গ করতে চান তিনি। 

ইন্ডিয়া নিউজকে দেওয়া এক সাক্ষৎকারে শামি বলেন, “ইংল্যান্ড সিরিজে আমরা জিততেও পারি। আমি এই জয় দেশের সেনা, পুলিস, ও ডাক্তারদের উৎসর্গ করতে চাই। যাঁরা নিঃস্বার্থ ভাবে অতিমারিতে দেশের সেবা করে গিয়েছেন।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে শামি বলছেন গোটা টিম তেতে আছে। তিনি জানান, “আমরা যখন দেশের জন্য খেলি তখন ফলাফলের কথা কেউ ভাবি না। নিজেদের ১০০ শতাংশ উজার করে দিই। আমাদের কাছে দেশ সবার আগে। সেটা ব্যাটসম্যান হোক বা বোলার। আমরা গত কয়েক বছর একটা ইউনিট হিসেবে কাজ করছি। আশা করছি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সেই ধারাবাহিকতা ও জয়ের ইচ্ছা একই থাকবে।”

আরও পড়ুন:বিদেশে সফরে Anushka যাচ্ছেন Virat র সঙ্গে, ICC জানিয়ে দিল ইংল্যান্ডের কোয়ারেন্টিন রুটিন

শামি বলছেন ফাইনালের আগে নিউজিল্যান্ড একটু হলেও অ্যাডভান্টেজে থাকবে। কারণ তাঁরা আগে পৌঁছে গিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে জোড়া টেস্ট খেলতে পারছে। কিন্তু এর সঙ্গে শামি এও বলেন যে, ফাইনালে কোনও টিমই হোম অ্যাডভান্টেজ পাবে না। দু'টো দলকেই নিজেদের যোগ্যতা প্রমাণ করতে হবে। শামি বিশ্বাস করছেন দু'টো বিশ্বমানের দলের মধ্যে হাড্ডাহাড্ডি মহারণ হবে। কেউ এক ইঞ্চি জমিও কাউকে দেবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.