I League 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া Mohammedan SC

৩ ম্যাচে ৫ পয়েন্ট মহমেডানের। অন্য দিকে ৩ ম্যাচ খেলে পঞ্জাবের পয়েন্ট ৩। সামান্য এগিয়ে থাকলেও প্রতিপক্ষকে সমীহ করছে মহমেডান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 23, 2021, 11:30 PM IST
I League 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া Mohammedan SC
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: সুদেভা দিল্লি এফসি-র বিরুদ্ধে জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করে পর পর দুটো ম্যাচে পয়েন্ট নষ্ট করে মহমেডান স্পোর্টিং। চার্চিল ব্রাদার্স এবং ট্রাউ এফসি-র সঙ্গে ড্র করে সাদা-কালো ব্রিগেড। রবিবার কল্যাণীতে মহমেডানের সামনে জোসেবা বেইতিয়াদের রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি। রবিবার পঞ্জাবের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া হোসে হেভিয়ার দল।

বেতন সমস্যা মিটলেন বিদেশি সমস্য়া রয়েই গিয়েছে মহমেডানে। চোটের কারণে ছিটকে গিয়েছেন রাফায়েল এবং ফাতাউ। রবিবারের ম্য়াচে সাদা-কালো ব্রিগেডের ভরসা দুই বিদেশি জামাল ভুইয়া এবং কিংসলে। এদিকে এসসি ইস্টবেঙ্গল থেকে সদ্য দলে যোগ দিয়েছে সামাদ আলি মল্লিক এবং মহম্মদ ইরশাদ। ৩ ম্যাচে ৫ পয়েন্ট মহমেডানের। অন্য দিকে ৩ ম্যাচ খেলে পঞ্জাবের পয়েন্ট ৩। সামান্য এগিয়ে থাকলেও প্রতিপক্ষকে সমীহ করছে মহমেডান।

আরও পড়ুন- ব্রিসবেনে সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে টিম স্পিরিটের কথাই বলেন Ajinkya Rahane

রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি-র বিরুদ্ধে নামার আগে সাদা-কালো কোচ হোসে হেভিয়া জানান, "নিজেদের যোগ্যতা অনুযায়ী খেলতে পারলে জেতা উতিৎ। আই লিগে এগিয়ে যেতে হলে আমাদের এই ম্য়াচ জিততে হবেই।"

আরও পড়ুন- অ্যাথলিটদের ভ্যাকসিন! Tokyo Olympics আয়োজনে মরিয়া IOC

.