জন্মদিনে মুখ্যমন্ত্রীর থেকে কোটি টাকা প্রাপ্তি সবুজমেরুনের

গ্যালারি সংস্করণ ও ফ্লাডলাইট তৈরির জন্য মোহনবাগানকে এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে রাজ্য সরকারের পক্ষ থেকে তিন প্রধানকে পঞ্চাশ কোটি টাকা দেওয়া হবে।

Updated By: Aug 22, 2015, 11:02 PM IST
জন্মদিনে মুখ্যমন্ত্রীর থেকে কোটি টাকা প্রাপ্তি সবুজমেরুনের

ব্যুরো: গ্যালারি সংস্করণ ও ফ্লাডলাইট তৈরির জন্য মোহনবাগানকে এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে রাজ্য সরকারের পক্ষ থেকে তিন প্রধানকে পঞ্চাশ কোটি টাকা দেওয়া হবে।

ডিসেম্বর মাসে আই লিগজয়ী দলকে সংবরর্ধনা দেবে রাজ্য সরকার। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে একশো পঁচিশ বছর পূর্তি অনুষ্ঠানে মোহনবাগানকে  সেরা উপহারটা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গ্যালারি সংস্করণ ও ফ্লাডলাইট তৈরির জন্য মোহনবাগানকে এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে তিন প্রধানকে পঞ্চাশ কোটি টাকা দেওয়া হবে। ডিসেম্বর মাসে রাজ্য সরকারের পক্ষ থেকে আই লিগজয়ী দলকে সংবরর্ধনা দেবে রাজ্য সরকার।

স্পনসরশিপ সমস্যার কারণে এমনিতেই কঠিন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে একশো পঁচিশ বছরের এই ক্লাব। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর অনুদানের ঘোষণা খুশি ক্লাবের সহসচিব।  

ময়দানে সেনা বাহিনীর  নিয়মের শিথিলতার জন্য মুখ্যমন্ত্রী প্রতিরক্ষামন্ত্রকের সঙ্গে আলোচনার জন্য মেয়র ও মন্ত্রী অরূপ বিশ্বাসকে দায়িত্ব দিয়েছেন।  

 

.