জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করল মোহনবাগান

জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করল মোহনবাগান। তবে সুপার সানডেতে চার্চিল ব্রাদার্সকে হারাতে কার্যত কালঘাম ছুটে গেল সঞ্জয় সেনের দলের। বলবন্ত সিংয়ের করা একমাত্র গোলে জয় নিশ্চিত করে সবুজ-মেরুন। বিপক্ষ দলে কোনও বিদেশি ছিল না। মনে করা হয়েছিল কাতসুমি,বলবন্ত,প্রণয়,আনাস সমৃদ্ধ বাগান শিবির হাসতে হাসতে জিতে যাবে। কিন্তু  রবিবার বারাসত স্টেডিয়ামে হল তার ঠিক উল্টো। শুভাশিস বোস লালকার্ড দেখায় তিরিশ মিনিটের বেশি সময় দশজনে খেলতে হল মোহনবাগানকে। বলবন্তের একটা দুরন্ত গোল আর কাতসুমির কিছু মুভ ছাড়া ম্যাচে বলার মত কিছু ছিল না। প্রথমার্ধের মাঝমাঝি প্রীতম কোটালের দুরন্ত ক্রশ থেকে ম্যাচের একমাত্র গোলটি করেন বলবন্ত।

Updated By: Jan 8, 2017, 11:09 PM IST
জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করল মোহনবাগান

ওয়েব ডেস্ক: জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করল মোহনবাগান। তবে সুপার সানডেতে চার্চিল ব্রাদার্সকে হারাতে কার্যত কালঘাম ছুটে গেল সঞ্জয় সেনের দলের। বলবন্ত সিংয়ের করা একমাত্র গোলে জয় নিশ্চিত করে সবুজ-মেরুন। বিপক্ষ দলে কোনও বিদেশি ছিল না। মনে করা হয়েছিল কাতসুমি,বলবন্ত,প্রণয়,আনাস সমৃদ্ধ বাগান শিবির হাসতে হাসতে জিতে যাবে। কিন্তু  রবিবার বারাসত স্টেডিয়ামে হল তার ঠিক উল্টো। শুভাশিস বোস লালকার্ড দেখায় তিরিশ মিনিটের বেশি সময় দশজনে খেলতে হল মোহনবাগানকে। বলবন্তের একটা দুরন্ত গোল আর কাতসুমির কিছু মুভ ছাড়া ম্যাচে বলার মত কিছু ছিল না। প্রথমার্ধের মাঝমাঝি প্রীতম কোটালের দুরন্ত ক্রশ থেকে ম্যাচের একমাত্র গোলটি করেন বলবন্ত।

আরও পড়ুন অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল সম্প্রচারকারী সংস্থা

তবে ম্যাচ যত গড়িয়েছে,ততই যেন হারিয়ে গেছেন শৌভিক,শেহনাজ-রা। দ্বিতীয়ার্ধে একটা সময় মোহনবাগান ডিফেন্স চাপ বাড়াতে থাকেন ব্রেন্ডন-রা। শেষপর্যন্ত  প্রণয়,বিক্রমজিতদের নামিয়ে সামাল দেন সঞ্জয় সেন। গত দু বছরের মত জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করলেও,মোহনবাগান কোচের চিন্তা কিন্তু থেকেই গেল। অল্প সময়ে এখনও দল গুছিয়ে উঠতে পারেননি বাগান কোচ। একইসঙ্গে ডাফির চূড়ান্ত অফফর্ম লম্বা লিগে মাথাব্যাথার কারণ উঠতে পারে সঞ্জয় সেনের। একটা শট ছাড়া গোটা ম্যাচে কার্যত কিছুই করেননি স্কটিশ স্ট্রাইকার।

আরও পড়ুন  নতুন বছরের শুরুটা ভালো-মন্দ মিশিয়ে করলেন সানিয়া মির্জা

.