আইজল এফসিকে হারিয়ে আই লিগ অভিযান শুরু করল গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান

আইজল এফসিকে তিন-এর গোলে হারিয়ে আই লিগের অভিযান শুরু করল গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান। জোড়া গোল করে বাগানের জয়ের নায়ক কর্নেল গ্লেন। একটি গোল করেছেন বলবন্ত। সোনি নর্ডির অভাব  প্রথম ম্যাচে পূরণ করে দিলেন গ্লেন-বলবন্ত জুটি। কারও চোট। কেউ আবার অফিস খেলায় ব্যস্ত। এরকম পরিস্থিতিতে আইলিগের প্রথম ম্যাচের জন্য দল গড়তে কার্যত হিমশিম খেতে হয়েছিল মোহনবাগান কোচ সঞ্জয় সেনকে। তাই কেরিয়ারের অন্যতম কঠিন ম্যাচ থেকে তিন পয়েন্ট পেয়ে সন্তোষ প্রকাশ করলেন সঞ্জয় সেন। আইএসএল খেলা ফুটবলারদের পারফরম্যান্সে হতাশ সঞ্জয় সেন। আইলিগের প্রথম ম্যাচ জিতে আইএসএলের হাইপ্রোফাইল কোচদের খোঁচা দিয়ে রাখলেন বাগান কোচ। সঞ্জয়ের দাবি আইএসএল নয়। আইলিগই ফুটবলারদের জাত চেনায়।

Updated By: Jan 9, 2016, 11:03 PM IST
আইজল এফসিকে হারিয়ে আই লিগ অভিযান শুরু করল গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান

ওয়েব ডেস্ক: আইজল এফসিকে তিন-এর গোলে হারিয়ে আই লিগের অভিযান শুরু করল গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান। জোড়া গোল করে বাগানের জয়ের নায়ক কর্নেল গ্লেন। একটি গোল করেছেন বলবন্ত। সোনি নর্ডির অভাব  প্রথম ম্যাচে পূরণ করে দিলেন গ্লেন-বলবন্ত জুটি। কারও চোট। কেউ আবার অফিস খেলায় ব্যস্ত। এরকম পরিস্থিতিতে আইলিগের প্রথম ম্যাচের জন্য দল গড়তে কার্যত হিমশিম খেতে হয়েছিল মোহনবাগান কোচ সঞ্জয় সেনকে। তাই কেরিয়ারের অন্যতম কঠিন ম্যাচ থেকে তিন পয়েন্ট পেয়ে সন্তোষ প্রকাশ করলেন সঞ্জয় সেন। আইএসএল খেলা ফুটবলারদের পারফরম্যান্সে হতাশ সঞ্জয় সেন। আইলিগের প্রথম ম্যাচ জিতে আইএসএলের হাইপ্রোফাইল কোচদের খোঁচা দিয়ে রাখলেন বাগান কোচ। সঞ্জয়ের দাবি আইএসএল নয়। আইলিগই ফুটবলারদের জাত চেনায়।
সোনি নর্ডি অনুপস্থিতি পুষিয়ে দিলেন কর্নেল গ্লেন। বাগান জার্সি পরে প্রথম ম্যাচেই জোড়া গোল করলেন ত্রিনিদাদ-টোবাগোর এই বিশ্বকাপার। এরই পাশাপাশি প্রথম ম্যাচে নজর কাড়ল গ্লেন-বলবন্ত জুটি। ম্যাচের সেরা গ্লেন জানিয়ে দিলেন বলবন্তের সেরার পুরস্কার পাওয়া উচিত ছিল। আগামী দিনে তাঁর এবং বলবন্তের জুটি আরও ভয়ঙ্গর হয়ে উঠবে বলে দাবি কর্নেল গ্লেনের।

.