MS Dhoni: অঝোরে কাঁদছে খুদে ফ্যান, উপহার নিয়ে হাজির 'থালা'!

ম্যাচের পর ছোট ফ্যানেদের মন ভাল করে দেন ধোনি। 

Updated By: Oct 11, 2021, 12:10 PM IST
MS Dhoni: অঝোরে কাঁদছে খুদে ফ্যান, উপহার নিয়ে হাজির 'থালা'!

নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনি (MS Dhoni) তখন আগুন ঝলসাচ্ছেন। টম কারেনকে চার মেরে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যাচ্ছিলেন। ক্যামেরা তখনই প্যান করে চলে যায় স্ট্যান্ডে। দেখা যায় এক খুদে ফ্যান অঝোরে কাঁদছে। সে বিশ্বাসই করতে পারছে না যে, ধোনি কী ম্যাজিকটাই না করছেন। ধোনির খেলা দেখে তাদের কান্না যেন থামছেই না। ধোনির চোখেও পড়ে সেই দৃশ্য। ম্যাচের পর ছোট ফ্যানেদের মন ভাল করে দেন তিনি। বলে অটোগ্রাফ করে সেই বল তিনি উপহার দেন সিএসকে-র। এই ঘটনার ভিডিও আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন: MS Dhoni: 'কিং ইজ ব্যাক'! ফিনিশার ধোনিতে মোহিত কোহলির আবেগমথিত টুইট

আরও পড়ুন: Sunil Chhetri: পেলেকে স্পর্শ করে কী বলছেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক' সুনীল

ঋষভ পন্থদের (Rishabh Pant) দেওয়া ১৭৩ রানের লক্ষ্যমাত্রা দুই বল বাকি থাকতেই তুলে এই নিয়ে নবমবার ফাইনালে চলে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রানের। প্রথম বলে মঈন আলিকে আউট করে হ্যাটট্রিকের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন টম কুরান। কিন্তু ৪০ বছরে পা দেওয়া মাহি ফের জাত চিনিয়ে দিলেন। মাত্র ৬ বলে ১৮ রানে অপরাজিত থেকে চেন্নাইকে আরও একবার ফাইনালে নিয়ে গেলেন ধোনি। 'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। সকলেই হয়ে পড়েছেন নস্ট্যালজিক। ঠিক যেন পুরনো ধোনিকেই খুঁজে পেলেন ফ্যানেরা। অনেকের প্রায় বিশ্বাসই হচ্ছে না যে, ধোনি কী করে এমন ইনিংস খেললেন! ঘোরের মধ্যেই রয়েছেন তাঁর আপামোর ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.