দুর্দান্ত ফাইনাল, আরও দুর্দান্তভাবে আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স

এই না হলে মুম্বই ইন্ডিয়ান্স। এই না হলে আইপিএল। ১ রানে পুনেকে হারিয়ে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু তাঁর দল শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়ে। সৌজন্যে জয়দেব উনাদকাট। সিমন্স (৩), পার্থিব (৪), দুই ওপেনারই রান পাননি। আম্বাতি রায়ডু করেন ১২ রান। রোহিত শর্মা ২২ বলে ২৪ করে আউট হন। ক্রুনাল পান্ডিয়াই যা একটু লড়ছিলেন। তিনি করেন ৩৮ বলে ৪৭ রান। এছাড়া পোলার্ড করেন ৭ রান। হার্দিক পাণ্ডিয়া ১০ রান। মিচেল জনসন অপরাজিত থাকেন ১৩ রান করে। সব মিলিয়ে ২০ ওভারে ৮ উইকেটে ১২৯ রান তোলে মুম্বই।

Updated By: May 21, 2017, 11:51 PM IST
দুর্দান্ত ফাইনাল, আরও দুর্দান্তভাবে আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স

ওয়েব ডেস্ক: এই না হলে মুম্বই ইন্ডিয়ান্স। এই না হলে আইপিএল। ১ রানে পুনেকে হারিয়ে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু তাঁর দল শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়ে। সৌজন্যে জয়দেব উনাদকাট। সিমন্স (৩), পার্থিব (৪), দুই ওপেনারই রান পাননি। আম্বাতি রায়ডু করেন ১২ রান। রোহিত শর্মা ২২ বলে ২৪ করে আউট হন। ক্রুনাল পান্ডিয়াই যা একটু লড়ছিলেন। তিনি করেন ৩৮ বলে ৪৭ রান। এছাড়া পোলার্ড করেন ৭ রান। হার্দিক পাণ্ডিয়া ১০ রান। মিচেল জনসন অপরাজিত থাকেন ১৩ রান করে। সব মিলিয়ে ২০ ওভারে ৮ উইকেটে ১২৯ রান তোলে মুম্বই।

আরও পড়ুন কটকে স্বপ্নভঙ্গ মোহনবাগানের, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

জবাবে ব্যাট করতে নেমে ম্যাচের শেষ বলে গিয়ে ম্যাচ হারে রাইজিং পুনে সুপারজায়ান্ট। রাহানে করেন ৩৮ বলে ৪৪ রান। রাহুল ত্রিপাঠি রান পাননি। ফাইনালে তাঁর অবদান মাত্র ৩ রান। ধোনিও করেন ১০ রান। অধিনায়ক স্টিভেন স্মিথ করেন ৫০ বলে ৫১ রান। পুনে তোলে ২০ ওভারে ৬ উইকেটে ১২৮ রান।

আরও পড়ুন  বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন