রিকি পন্টিংকে সরিয়ে নতুন কোচ নিয়োগ করল মুম্বই ইন্ডিয়ান্স

আগামী বছর আইপিএল শুরু হবে ৫ এপ্রিল। সে এখনও অনেক দিন বাকি। কিন্তু ফ্র্যাঞ্চাইজিগুলোর যে বসে থাকার উপায় নেই। তাঁদের যে সারা বছর ধরেই দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়। কোচ বাছাই তার মধ্যে অন্যতম একটা কাজ। এবার মুম্বই ইন্ডিয়ান্স তাদের হেড কোচ বদল করল। এতদিন এই দায়িত্ব সামলাচ্ছিলেন প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং।

Updated By: Nov 19, 2016, 01:47 PM IST
 রিকি পন্টিংকে সরিয়ে নতুন কোচ নিয়োগ করল মুম্বই ইন্ডিয়ান্স

ওয়েব ডেস্ক: আগামী বছর আইপিএল শুরু হবে ৫ এপ্রিল। সে এখনও অনেক দিন বাকি। কিন্তু ফ্র্যাঞ্চাইজিগুলোর যে বসে থাকার উপায় নেই। তাঁদের যে সারা বছর ধরেই দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়। কোচ বাছাই তার মধ্যে অন্যতম একটা কাজ। এবার মুম্বই ইন্ডিয়ান্স তাদের হেড কোচ বদল করল। এতদিন এই দায়িত্ব সামলাচ্ছিলেন প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং।

আরও পড়ুন অভিষেকেই মজার রেকর্ড গড়লেন জয়ন্ত যাদব!

এবার তাঁকে সরিয়ে দিয়ে নতুন দায়িত্ব তুলে দেওয়া হল শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়বর্ধনের কাঁধে। ৩৯ বছর বয়সের মাহেলা জয়বর্ধনে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব, কোচি টাস্কার্স এবং দিল্লি ডেয়ার ডেভিলসের হয়ে খেলেছেন। তিনি ক্রিকেট কেরিয়ারে মোট ১৪৯ টি টেস্ট, ৪৪৮ টি একদিনের ম্যাচ এবং ৫৫ টি টি২০ ম্যাচ খেলেছেন। এখন দেখা যাক, জয়বর্ধনের কোচিংয়ে রোহিত শর্মারা পরের আইপিএলে কেমন ফল করেন।

আরও পড়ুন  গত ৫০ বছরে ভারতের বিরুদ্ধে কিনা মইন আলিই সেরা স্পিনার!