Neeraj Chopra: লুচি-আলুরদম থেকে পাতুরি-পাঁঠার মাংস! কলকাতায় বাঙালি খাবারে ডুব নীরজের

নীরজ কলকাতায় এসে একেবারে ডুব দিলেন বাঙালি খাবারে।

Updated By: Sep 15, 2021, 10:19 AM IST
Neeraj Chopra: লুচি-আলুরদম থেকে পাতুরি-পাঁঠার মাংস! কলকাতায় বাঙালি খাবারে ডুব নীরজের

নিজস্ব প্রতিবেদন: নীরজ চোপড়া (Neeraj Chopra) এই মুহূর্তে রয়েছেন কলকাতায়। মঙ্গলবার বিকালে শহরে পা রেখেছেন টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics) সোনা জয়ী জ্যাভিলিন থ্রোয়ার। নীরজ কলকাতায় এসে একেবারে ডুব দিলেন খাস বাঙালি খাবারে। লুচি-আলুরদম থেকে, আলু-বেগুন ভাতে হয়ে চিংড়ির মালাইকারি, ভেটকির পাতুরি ও পাঁঠার মাংসের মতো লোভনীয় সব বাঙালি পদ চেখে দেখলেন নীরজ। 

বুধবার অর্থাৎ আজ স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত আয়োজিত 'তাহাদের কথা' শো-তে উপস্থিত থাকবেন নীরজ। তাঁকে সংবর্ধন দেওয়া হবে। শতদ্রুই তাঁর ফেসবুকে ভিডিয়ো শেয়ার করে নীরজের রসনাতৃপ্তির মুহূর্ত শেয়ার করেছেন। অলিম্পিক্সে সোনা জয়ের পর এই প্রথম শহরে এসেছেন নীরজ।

আরও পড়ুন: Neeraj Chopra: জীবনের গল্প শোনাতে কলকাতায় চলে এলেন 'সোনার ছেলে' নীরজ

অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায় অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর ফের নীরজ সেই নজির গড়েছেন। গত ৭ অগাস্ট নীরজ টোকিও থেকে সোনা জিতছিলেন। তারপর থেকে সংবর্ধনায় ভেসে যাচ্ছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)