বেজায় চটলেন শান্ত স্বভাবের Sachin Tendulkar, কিন্তু কেন? জানতে পড়ুন

বিরক্ত সচিন তেন্ডুলকর। 

Updated By: Feb 24, 2022, 03:29 PM IST
বেজায় চটলেন শান্ত স্বভাবের Sachin Tendulkar, কিন্তু কেন? জানতে পড়ুন
বিরক্ত সচিন তেন্ডুলকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সচিন তেন্ডুলকর তাঁকে নিয়ে চলা বিভ্রান্তমূলক পোস্ট দেখে চমকে উঠলেন। শুধু ব্যথিত নন। একইসঙ্গে বেজায় বিরক্ত সচিন। আর এর জেরেই  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মাস্টার ব্লাস্টার। যারা তাঁর অজান্তে তাঁকে নিয়েই এই বিভ্রান্তমূলক প্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দিয়েছেন 'গড অফ ক্রিকেট'। 

বিজ্ঞাপন ঘিরে বিতর্কের সূত্রপাত একটি ক্যাসিনোর বিজ্ঞাপনকে ঘিরে। এই বিজ্ঞাপনের সচিনের ছবি ব্যবহার করা হয়েছে। সেটা দেখে ক্রিকেট মহলেও চাঞ্চল্য ছড়িয়েছে। ক্ষুব্ধ সচিন-ভক্তরাও। সংবাদসংস্থা পিটিআইয়ের দাবি, ওই বিজ্ঞাপনটি বিগ ড্যাডি ক্যাসিনোর, যেটি গোয়ায় অবস্থিত। তবে এর সঙ্গে তাঁর যে কোনও সম্পর্ক নেই সেটা স্পষ্ট করে দিয়েছেন সচিন। সচিনের পোস্ট সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তমূলক প্রচারে ভ্রান্ত ধারণা যাতে তৈরি না হয় সে জন্য সকলকে সতর্ক থাকার অনুরোধ করেছেন সচিন। 

টুইটারে সচিন লিখেছেন, 'সোশ্যাল মিডিয়ায় আমার নজরে এসেছে কিছু বিজ্ঞাপনে আমার ছবি ব্যবহার করে দেখানোর চেষ্টা হচ্ছে। সেখানে দেখা যাচ্ছে আমি একটি ক্যাসিনোকে এনডোর্স করছি। আমি কোনওদিন জুয়া, তামাক ও অ্যালকোহলের বিজ্ঞাপন করিনি। তা সে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যাই হোক না কেন। মানুষকে বিভ্রান্ত করতে আমার ছবি ব্যবহার করা হচ্ছে, এটিই আমাকে বেদনাহত করেছে। আমার আইনজীবীরা যথাযথ পদক্ষেপ করছেন। এই বার্তা সকলের কাছে পৌঁছে দেওয়ার গুরুত্ব অনুভব করেই এই পোস্টটি করলাম।' 

২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনও অনেক বাণিজ্যিক সংস্থার বিজ্ঞাপনের মুখ সচিন। কিন্তু তাঁর ছবি তাঁর অজান্তে ব্যবহার করে এ বার বিপাকে পড়তে চলেছে সংশ্লিষ্ট ক্যাসিনো। আদর্শ বজায় রেখে তাঁর অবস্থান এখনও স্পষ্ট। একাধিক ক্রিকেটার মদ প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন করেন। তবে সচিন সেই ক্রিকেটারদের তালিকায় নাম লেখাতে চাননি। তাই তাঁর নাম ক্যাসিনোর বিজ্ঞাপনের সঙ্গে জড়িয়ে যাওয়ার জন্য বেজায় চটেছেন। 

আরও পড়ুন: Wriddhimam Saha Exclusive: বিতর্কিত টুইট সিরিজ থেকে IPL-এ নতুন অঙ্গীকার, অকপট ঋদ্ধিমান

আরও পড়ুন: Watch, Sachin Tendulkar: এক যুগ আগে আজকের তারিখেই অসম্ভবকে সম্ভব করেছিলেন 'ক্রিকেট ঈশ্বর'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.