ISL 2020-21: ডিফেন্সের ভুলে নর্থ ইস্টের কাছে হেরে গেল ATK Mohun Bagan

১৩ ম্যাচ শেষে ২৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলে দুই নম্বরেই থেকে গেল এটিকে মোহনবাগান। লিগ টেবিলের শীর্ষে থাকা মুম্বইয়ের থেকে ৬ পয়েন্ট পিছনে হাবাসের দল।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 26, 2021, 11:21 PM IST
ISL 2020-21: ডিফেন্সের ভুলে নর্থ ইস্টের কাছে হেরে গেল ATK Mohun Bagan
ছবি সৌজন্যে: ISL

নিজস্ব প্রতিবেদন: খারাপ ডিফেন্স! নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-র কাছে হেরেই গেল এটিকে মোহনবাগান। প্রজাতন্ত্র দিবসে সবুজ-মেরুন ব্রিগেডকে ২-১ গোলে হারাল খালিদ জামিলের দল।

লিগ শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি আগের ম্যাচ ড্র করেছে। মঙ্গলবার নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে জিতে পয়েন্টের ব্যবধান কমানোর সুযোগ ছিল হাবাসের দলের সামনে। পাহাড়ি দলটির বিরুদ্ধে শুরু থেকেই  আক্রমনাত্মক ফুটবল খেলতে শুরু করেন প্রবীর দাস-রয় কৃষ্ণারা। পাল্টা আক্রমণে উঠে আসে নর্থ ইস্টও। তবে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের সুযোগ নষ্ট করে হাবাসের দল। ৬০ মিনিটে প্রীতম-সন্দেশদের ভুলে গোল করে নর্থ ইস্টকে এগিয়ে দেন লুইস মাচাদো।  ৭২ মিনিটে রয় কৃষ্ণার গোলে সমতায় ফেরে এটিকে মোহনবাগান। ৮১ মিনিটে ফের ডিফেন্সের ভুলে গোল হজম করতে হয় এটিকে মোহনবাগানকে। ফেডরিকো গ্যালেগোর গোলে এগিয়ে যায় নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। আর সমতা ফেরাতে পারেনি হাবাসের দল। ২-১ গোলে ম্যাচ জিতে নেয় খালিদ জামিলের দল।

আরও পড়ুন - IPL-এর জন্য পিছিয়ে যাচ্ছে ICC World Test Championship ফাইনাল?

১৩ ম্যাচ শেষে ২৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলে দুই নম্বরেই থেকে গেল এটিকে মোহনবাগান। লিগ টেবিলের শীর্ষে থাকা মুম্বইয়ের থেকে ৬ পয়েন্ট পিছনে হাবাসের দল। ১৩ ম্যাচ শেষে নর্থ ইস্টের পয়েন্ট ১৮।  

আরও পড়ুন - Ind vs Eng: প্রথম টেস্টের আগে তিন দিন অনুশীলনের সুযোগ পাবেন কোহলি-রুটরা