NZ vs IND: ওয়েলিংটনে 'ভিলেন' প্রবল বৃষ্টি, বাতিল হয়ে গেল প্রথম টি-টোয়েন্টি

আপাতদৃষ্টিতে কার্যত গুরুত্বহীন হলেও এই সিরিজ থেকেই ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে চাইছে ভারত।

Updated By: Nov 18, 2022, 01:52 PM IST
NZ vs IND: ওয়েলিংটনে 'ভিলেন' প্রবল বৃষ্টি, বাতিল হয়ে গেল প্রথম টি-টোয়েন্টি
বৃষ্টির জন্য ভেস্তে গেল প্রথম টি-টোয়েন্টি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপের (Asia Cup 2022) পর টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2022)। জোড়া ব্যর্থতা ভুলে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ভালো পারফরম্যান্স করার জন্য মুখিয়ে ছিল টিম ইন্ডিয়া (Team India)। কিন্তু হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya)দলের সেই সাধ অধরা থেকে গেল। কারণ বৃষ্টির জন্য শেষ পর্যন্ত ভেস্তে গেল তিন ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। স্বভাবতই হতাশ হয়েই ওয়েলিংটনের স্টেডিয়াম ছাড়ল দুই দল। 

আগে থেকেই ম্যাচের দিন পর্যাপ্ত বৃষ্টির পূর্বাভাস ছিল। এমনকি বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যাওয়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেওয়া যায়নি। নিউজিল্যান্ডের স্থানীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে খেলা শুরু হওয়ার কথা ছিল। তবে বৃষ্টির জন্য ম্যাচ আরম্ভ করা গেল না। 

আরও পড়ুন: Hardik Pandya, NZ vs IND: রোহিত যুগ শেষ! হার্দিককে 'প্লেয়ার্স ক্যাপ্টেন' বলে দিলেন ভিভিএস লক্ষ্মণ

আরও পড়ুন: সম্পর্কে ফাটল! রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রবি শাস্ত্রী, কিন্তু কেন?

আপাতদৃষ্টিতে কার্যত গুরুত্বহীন হলেও এই সিরিজ থেকেই ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে চাইছে ভারত। এই সিরিজে চারটি উইকেট তুলে নিতে পারলেই এক বছরে সবচেয়ে বেশি সংখ্যক উইকেটের মালিক হয়ে যাবেন ভুবনেশ্বর কুমার। প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীনই ভারতের হয়ে ক্ষুদ্রতম ফরম্যাটে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড গড়েছেন ভুবি। কিন্তু সেই সুযোগ আর পাওয়া গেল না। কারণ বাইশ গজের যুদ্ধে 'ভিলেন' হয়ে দাঁড়াল বৃষ্টি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.