দুই বছরের মেয়ের ক্যান্সারে মৃত্যু, বিশ্বকাপ দলে আসিফ আলি

পাকিস্তান দলের টিম ম্যানেজার আসিফের মেয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে।

Updated By: May 20, 2019, 11:16 PM IST
দুই বছরের মেয়ের ক্যান্সারে মৃত্যু, বিশ্বকাপ দলে আসিফ আলি

নিজস্ব প্রতিবেদন : সকালেই হারিয়েছেন দু বছরের ফুটফুটে মেয়েকে। আর বিকেলেই এল সুখবরটা। বিশ্বকাপের আগে ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধেই একদিনের সিরিজে ভালো পারফরম্যান্সের ফল হাতে নাতে পেলেন পাক ক্রিকেটার আসিফ আলি। বিশ্বকাপের দলে সুযোগ পেয়ে গেলেন তিনি। তবে এই  ভালো খবরটা এমন সময়ে পেলেন, যখন তাঁর দুই বছরের মেয়ের মৃত্যু শোকাচ্ছন্ন করে রেখেছে তাঁর গোটা পরিবারকে। ইংল্যান্ড থেকে দেশে ফিরছেন আসিফ।  

বেশ কিছুদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিল পাক ক্রিকেটার আসিফ আলির দুই বছরের কন্যা সন্তান নূর ফাতিমা। চিকিৎসার জন্য কিছুদিন আগে আমেরিকায় নিয়ে যাওয়া হয়েছিল তাকে। অসুস্থ মেয়েকে হাসপাতালে ভর্তি করে দেশের দায়িত্ব পালন করতে ছুটে এসেছিলেন ইংল্যান্ডে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ খেলতে। আসিফের মেয়ে স্টেজ ফোর ক্যান্সারে ভুগছিল। রবিবারই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের শেষ একদিনের ম্যাচটি খেলে পাকিস্তান। তার পরেই পাকিস্তান দলের টিম ম্যানেজার আসিফের মেয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে।

আরও পড়ুন - ICC World Cup 2019: পাকিস্তানের বিশ্বকাপ দলে রদবদল! ফিরলেন চ্যাম্পিয়ন্স ট্রফির নায়ক মহম্মদ আমির

জানা গিয়েছে, ইংল্যান্ড থেকে আসিফ আমেরিকায় গেছেন সেখান থেকেই দেশে ফিরবেন তিনি। এদিকে বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দলে জায়গা না হলেও, বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে নিজেকে প্রমান করায় বিশ্বকাপের দলে জায়গা করে নিয়েছেন আসিফ আলি।

.