ফের একবার হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন শাহিদ আফ্রিদি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন তাতে কী! তিনি ব্যাট বা বল হাতে ক্রিকেট মাটে নামলেই তো উত্তেজনা। গ্যালারিতে চিত্কার বুম বুম। হ্যাঁ, শাহিদ আফ্রিদি। বুম বুম আফ্রিদি। প্রাক্তন পাকিস্তানের অধিনায়ক তৃতীয়বারের জন্য চুক্তি করলেন ইংল্যান্ডের হ্যাম্পশায়ারের সঙ্গে। ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার ৯৮টি আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলে উইকেট পেয়েছেন ৯৭টি।

Updated By: May 19, 2017, 12:47 PM IST
ফের একবার হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন শাহিদ আফ্রিদি

ওয়েব ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন তাতে কী! তিনি ব্যাট বা বল হাতে ক্রিকেট মাটে নামলেই তো উত্তেজনা। গ্যালারিতে চিত্কার বুম বুম। হ্যাঁ, শাহিদ আফ্রিদি। বুম বুম আফ্রিদি। প্রাক্তন পাকিস্তানের অধিনায়ক তৃতীয়বারের জন্য চুক্তি করলেন ইংল্যান্ডের হ্যাম্পশায়ারের সঙ্গে। ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার ৯৮টি আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলে উইকেট পেয়েছেন ৯৭টি।

আরও পড়ুন আইসিসি-র টেস্ট ক্রমতালিকায় শীর্ষ স্থান ধরে রাখল ভারত

এর আগে তিনি ২০১১ সালে এবং ২০১৬ সালে খেলেছেন হ্যাম্পশায়ারের হয়ে। ফের একবার তিনি ইংলিশ টি২০ ব্লাস্ট লিগে মাঠে নামবেন হ্যম্পশায়ারের হয়ে। এই খবরে উত্তেজিত ক্লাবের ক্রিকেট ডিরেক্টর জাইলস হোয়াইট। তিনি আফ্রিদিকে সাদর অভ্যর্থনা করে বলেছেন, 'আফ্রদির মতো ক্রিকেটারকে আরও একবার আমাদের কাউন্টিতে পেয়ে গর্বিত। তাঁর প্রতিভা এবং অভিজ্ঞতাকে নিশ্চয়ই আমাদের সফল হতে সাহায্য করবে।'

আরও পড়ুন  বিরাট কোহলির ফ্যান ইন্ডিয়া, বিরাটও আপ্লুত ইন্ডিয়ার ভালোবাসায়

.