FIFA World Cup Final 2022: মেসি-আবেগ থেকে নিজেদের দূরে রাখতে পারল না ফিফা'ও! আর্জেন্টিনার ছবি পোস্ট করে লিখল...

FIFA World Cup Final 2022: ইতিহাস তৈরি করলেন লিও মেসি। এহেন ইতিহাসের স্মারক হিসেবেই ফিফা-র এই ট্যুইট যেন। মেসিকে সতীর্থরা কাঁধে তুলে নিয়েছেন, তখন মেসির হাতে ধরা রয়েছে স্বর্ণোজ্জ্বল বিশ্বকাপটি।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 19, 2022, 02:30 PM IST
FIFA World Cup Final 2022: মেসি-আবেগ থেকে নিজেদের দূরে রাখতে পারল না ফিফা'ও! আর্জেন্টিনার ছবি পোস্ট করে লিখল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেই বোধ হয় বলে আবেগ। মেসি-আবেগ। আর আগ্নেয়গিরির মতো সেই দুরন্ত মেসি-আবেগ থেকে নিজেদের দূরে রাখতে পারল না বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ফিফা'ও! তারা বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের একটি ছবি ট্যুইট করে লিখল-- 'আইকনিক'! হ্যাঁ, সত্যিই নতুন করে ইতিহাস তৈরি হল ফুটবল বিশ্বকাপে। ইতিহাস তৈরি হল আর্জেন্টিনায়। ইতিহাস তৈরি করল আর্জেন্টিনা একাদশ। ইতিহাস তৈরি করলেন লিও মেসি। আর এহেন ইতিহাসের স্মারক হিসেবেই যেন ফিফা-র এই ট্যুইট। লিওনেল মেসিকে তাঁর সতীর্থরা কাঁধে তুলে নিয়েছেন, তখন মেসির হাতে ধরা রয়েছে স্বর্ণোজ্জ্বল বিশ্বকাপটি। 

আরও পড়ুন: FIFA World Cup Final 2022: মেসি ঘুরে তাকিয়ে দেখলেন ভিড়ের মধ্যে তাঁর মা! দু'চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছে...

দৃশ্য হিসেবে অসাধারণ। দৃশ্য হিসেবে মূল্যবানও। একটি মানুষের দীর্ঘ ফুটবলযাত্রার একাগ্র ফুটবলসাধনার চূড়ান্তপর্বের ছবি তো এমনই হওয়ার কথা। কিন্তু যে-ছবি আর্জেন্টিনার ফুটবল সংস্থা থেকে অনায়াসে ট্যুইট করা যেতে পারে, সেই ছবি ফিফা-র ট্যুইটার হ্যান্ডেলে থাকলে সেটা অন্যরকম অনুভূতি তৈরি করে বইকী!

বলতেই হয়, মেলালেন মেসি মেলালেন। ফিফা-ই নিরপেক্ষতার সমস্ত মুখোশ ছুড়ে ফেলে চরম আবেগতাড়িত ভাবে মেসির কাপজয়ের ছবি পোস্ট করে। 

আরও পড়ুন: FIFA World Cup Final 2022: ম্যাচ জেতার পরে গোলপোস্টের জাল কেন কেটে পুড়িয়ে দিলেন মেসিরা?

সব মিলিয়ে এ এক দারুণ উদযাপন। গতকাল টাই-ব্রেকারের সময়ে যেদিকের গোলপোস্টে মার্টিনেজ ফ্রান্সের মারা পেনাল্টি শট সেভ করেছিলেন, সেই দিকের জালই তাঁরা ছিঁড়ে নিয়েছেন। এটা নিয়েও পরে ফিফা ট্যুইট করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.