বাংলার হয়েই খেলছেন প্রজ্ঞান, ধোঁয়াশা কাটাল সিএবি

Updated By: Sep 1, 2017, 09:13 PM IST
বাংলার হয়েই খেলছেন প্রজ্ঞান, ধোঁয়াশা কাটাল সিএবি

ওয়েব ডেস্ক: হায়দরাবাদে নয় প্রজ্ঞান ওঝা খেলতে চান বাংলাতেই। প্রজ্ঞানের হায়দরাবাদে খেলতে চাওয়ার খবর  উড়িয়ে দিয়ে এমন দাবি বাংলার নির্বাচকদের। নির্বাচক কমিটির সদস্য অরূপ ভট্টাচার্য বলেন সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে প্রজ্ঞানের কথা হয়েছে। সিএবি প্রেসিডেন্টকে বাংলার হয়ে খেলার ব্যাপারে সম্মতি জানিয়েছেন বাঁহাতি স্পিনার।

আরও পড়ুন - জার্সি নম্বর ১০ গায়ে দেওয়ায় বিতর্কে শার্দুল ঠাকুর

বাংলা দলের নির্বাচক অরূপ ভট্টাচা‌র্য জানিয়েছেন, এতদিন প্রজ্ঞানের হায়দরাবাদে খেলা নিয়ে অহেতুক জল্পনা তৈরি করা হচ্ছিল। এমন কোনও ঘটনাই ঘটেনি। সৌরভ প্রজ্ঞানের সঙ্গে এব্যাপারে কথা বলেছিলেন। জানতে চেয়েছিলেন বাংলার হয়ে খেলার ব্যাপারে প্রজ্ঞানের কোনও আপত্তি আছে কি না। প্রজ্ঞান সৌরভকে জানিয়েছেন তাঁর বাংলার হয়ে খেলতে কোনও আপত্তি নেই। প্রজ্ঞানের সম্মতি রয়েছে বলেই তো তাঁকে খেলানো হচ্ছে। জোর করে খেলানোর কোনও প্রশ্নই নেই। জোর করে খেলানোর অভি‌যোগ সম্পূর্ণ অপপ্রচার।  

প্রজ্ঞানকে বাংলায় রেখে দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন মনোজ তেওয়ারিও। তার দাবি প্রজ্ঞান দুহাজার পনেরোতে যথেষ্ট ভাল বল করেছেন। গতবছর স্পোটিং পিচে খেলা হয়েছে। ফলে প্রজ্ঞানের নিজেকে প্রমাণ করার সুযোগ কম ছিল। এবছর প্রজ্ঞানের অভিজ্ঞতা দলের কাজে লাগবে বলেই মনে করেন মনোজ তেওয়ারি।