'অন্য খেলা'য় নেইমার-এমবাপে-ভেরাটি! সুপারমডেলের সঙ্গে অন্তরঙ্গ PSG ত্রয়ী

'দ্য সিটি অফ লাইট' অর্থাৎ প্যারিসে রাতের আলো জ্বাললেন প্যারিস সাঁ জাঁ-র তিন ফুটবলার। 

Updated By: Oct 5, 2021, 07:54 PM IST
'অন্য খেলা'য় নেইমার-এমবাপে-ভেরাটি! সুপারমডেলের সঙ্গে অন্তরঙ্গ PSG ত্রয়ী

নিজস্ব প্রতিবেদন: 'নাইট লাইফ', দেদার পার্টি! একেবারে রঙিন জীবনযাপন! বিদেশের অধিকাংশ ফুটবলারই এসবে অভ্যস্ত। 'দ্য সিটি অফ লাইট' অর্থাৎ প্যারিসে রাতের আলো জ্বাললেন প্যারিস সাঁ জাঁ-র তিন ফুটবলার। নেইমার, কিলিয়ান এমবাপে ও মার্কো ভেরাটিকে পাওয়া গেল একদম অন্য মুডে।

আরও পড়ুন: Afghanistan Crisis: Taliban রাজের পর ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন ফুটবল দলের অধিনায়ক Shabnam Mobarez

বিখ্যাত ফরাসি ফ্যাশন মডেল সিন্ডি ব্রুনার  ২৭ বছরে পা দিলেন। সেই উপলক্ষ্যে প্যারিসের এক নামী রেস্তোরাঁয় বার্থ-ডে পার্টি দিলেন তিনি। এই পার্টিতেই সিন্ডির সঙ্গে অন্তরঙ্গ হলেন নেইমার-এমবাপে-ভেরাটিরা। ছিলেন ফর্মুলা ওয়ান মহাতারকা লুইস হ্যামিলটনও। ইনস্টাগ্রামে সিন্ডির ১.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে। এই পার্টিতে এসেছিলেন তাঁর এক ঝাঁক বান্ধবীও। সেই পার্টির একাধিক ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

আরও পড়ুন: IPL 2021: ধোনির চিন্তা বাড়িয়ে ছিটকে গেলেন দলের তারকা অলরাউন্ডার

এই মুহূর্তে যা খবর পিএসজি-তে নেইমার-এমবাপে ও ভেরাটিকে ত্রয়ীকে বেশি দিন দেখা যাবে না। কারণ শ্রীঘ্রই প্যারিস ছাড়ছেন এমবাপে। যদিও ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলারের দীর্ঘদিন ধরেই প্যারিস ছাড়া নিয়ে জল্পনা চলছেই। শোনা যাচ্ছে প্যারিস ছেড়়ে তিনি পাড়ি জমাবেন স্পেনে। স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে খেলতে যাবেন এমবাপে। তিনি জানিয়েছেন যে,  গত জুলাইয়ে তিনি প্যারিস সাঁ জাঁ-কে জানিয়ে দেন যে, এই ক্লাবে আর খেলতে চাইছেন না তিনি। রিয়ালই নাকি শেষ পর্যন্ত এমবাপের নতুন ডেস্টিনেশন হতে চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)