পঞ্জাব ম্যাচের আগেই নতুন বিদেশি নিল ইস্টবেঙ্গল; জনি আকোস্তা কি আসছেন লাল-হলুদে?

এদিকে নতুন বিদেশি চূড়ান্ত হয়ে গেলেও কোন বিদেশিকে ছাঁটাই করা হবে তা এখনও ঠিক হয়নি।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 12, 2020, 08:22 PM IST
পঞ্জাব ম্যাচের আগেই নতুন বিদেশি নিল ইস্টবেঙ্গল; জনি আকোস্তা কি আসছেন লাল-হলুদে?

নিজস্ব প্রতিবেদন : কার্যত হযবরল অবস্থা ইস্টবেঙ্গলের। বুধবার সকালে সোশ্যাল সাইটে ইস্টবেঙ্গলের খেলে যাওয়া কোস্টারিকান বিশ্বকাপার জনি আকোস্তার স্ত্রী আর ছেলের একটা পোস্ট ঘিরে জল্পনা ছড়িয়ে পড়ে... ইস্টবেঙ্গল সমর্থকরাও ধরে নেন যে লাল-হলুদ ডিফেন্সের হাল ধরতে ফের আসছেন কোস্টারিকান বিশ্বকাপার।

কিন্তু রাতের দিকে বিষয়টা পরিষ্কার হয়ে যায় ,যে আকোস্তার ইস্টবেঙ্গলে আসার আর কোনও সম্ভাবনা নেই। কারণ নতুন বিদেশি হিসেবে ভিক্টর পেরেজ আলোন্সোকে বাকি মরশুমের জন্য দলে নেওয়া হল বলে জানিয়েছে ক্লাবের বিনিয়োগকারি সংস্থা। বেঙ্গালুরু এফসি-তে খেলা এই বিদেশি ডিফেন্সিভ এবং অ্যাটাকিং পজিশনে খেলতে পারেন। কোচ মারিও মনে করেন এতে তাঁর দলের শক্তি বাড়ল।

এদিকে নতুন বিদেশি চূড়ান্ত হয়ে গেলেও কোন বিদেশিকে ছাঁটাই করা হবে তা এখনও ঠিক হয়নি। তবে বাতিলের তালিকায় প্রথম নাম ক্রেস্পি মার্তি। কোচ মারিওর পছন্দ নয় তাঁকে। তবে ক্রেস্পিকে যদি চিঠি না ধরাতে পারে বিনিয়োগকারি সংস্থা সেক্ষ্ত্রে কোলাডো কিংবা কাশিমের ওপর কোপ পড়তে পারে।   

চিরপ্রতিন্দন্দ্বী ক্লাব মোহনবাগান যেখানে লিগ খেতাবের দিকে এগোচ্ছে,সেখানে শতবর্ষে অবনমনের লড়াই লড়ছে লাল-হলুদ। দলের খারাপ পারফরম্যান্সের জন্য ফের একবার খারাপ দল গঠনকেই কাঠগড়ায় তোলেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার। লিগ তালিকার দশ নম্বরে থাকাকে অসম্মানজনক হিসাবেই দেখছেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা।

আরও পড়ুন - I LEAGUE 2019-20: রোনাল্ডোর তুলনা টানছেন ক্রোমা, পঞ্জাব ম্যাচ থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া ইস্টবেঙ্গল

Tags:
.