উইম্বলডনেও হতাশ, দ্বিতীয় রাউন্ডেই হেরে বিদায় নাদালের

ফরাসি ওপেনের পর উইম্বলডনেও হতাশা পিছু ছাড়ছে না রাফায়েল নাদালের। বৃহস্পতিবার জার্মান কোয়ালিফায়ার ডাস্টিন ব্রাউনের কাছে হেরে এই বছরের মতো অল ইংল্যান্ড ক্লাব থেকে বিদায় নিলেন নাদাল। মোট ১৩টি এস ও ৫৮টি উইনারের সাহায্যে ২০০৮ ও ২০১০-এর চ্যাম্পিয়নকে ৭-৫, ৩-৬, ৬-৪, ৬-৪ সেটে হারান বিশ্বের ১০২ নম্বর ডাস্টিন।

Updated By: Jul 3, 2015, 10:05 AM IST
উইম্বলডনেও হতাশ, দ্বিতীয় রাউন্ডেই হেরে বিদায় নাদালের

ওয়েব ডেস্ক: ফরাসি ওপেনের পর উইম্বলডনেও হতাশা পিছু ছাড়ছে না রাফায়েল নাদালের। বৃহস্পতিবার জার্মান কোয়ালিফায়ার ডাস্টিন ব্রাউনের কাছে হেরে এই বছরের মতো অল ইংল্যান্ড ক্লাব থেকে বিদায় নিলেন নাদাল। মোট ১৩টি এস ও ৫৮টি উইনারের সাহায্যে ২০০৮ ও ২০১০-এর চ্যাম্পিয়নকে ৭-৫, ৩-৬, ৬-৪, ৬-৪ সেটে হারান বিশ্বের ১০২ নম্বর ডাস্টিন।

হারের পর নাদাল বলেন, আমি হেরে গিয়েছি। তার জন্য দুঃখিত অবশ্যই। কিন্তু, দিনের শেষে এটা খেলা। ভাল মুহূর্ত, খারাপ মুহূর্ত। আজ আমার খারাপ দিন ছিল। আমাকে এগুলো গ্রহণ করতে হবে। এটা শেষ নয়, আমি লড়াই চালিয়ে যাবো। জীবন থেমে থাকে না। আমার কেরিয়ারও থেমে যাবে না।

অন্যদিকে, এই প্রথম সেন্টার কোর্টে খেলা ডাস্টিন ব্রাউন বলেন, খেলার আগে জানতাম না কী হতে চলেছে। শুধু খেলতে চেয়েছিলাম। জানতাম আমার কিছু হারানোর নেই।

এর আগে উইম্বলডনে ২০১২ সালে দ্বিতীয় রাউন্ডে বিশ্বের ১০০ নম্বর লুকাস রসোলের কাছে হেরেছিলেন নাদাল, ২০১৩ সালে ১৩৫ নম্বর স্টিভ ডারকিসের কাছে হেরেছিলেন নাদাল, ২০১৪ সালেও চুর্থ রাউন্ডে বিশ্বের ১৪৪ নম্বর নিক কিরগোয়িসের কাছে হারেন নাদাল।