কেন ভারতীয় দলের কোচ হননি দ্রাবিড়, জানালেন অনুরাগ ঠাকুর

ভারতীয় দলের নতুন কোচ নিযুক্ত হলেন অনিল কুম্বলে। কিন্তু তাঁরই রাজ্যের ক্রিকেটার এবং কুম্বলের দীর্ঘদিনের সতীর্থ রাহুল দ্রাবিড় কীভাবে পিছিয়ে গেলেন কোচের দৌড় থেকে? বিশেষ করে রাহুল দ্রাবিড় রীতিমতো কোচিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি আইপিএলে কোচিং করাচ্ছেন, ভারতীয় জুনিয়র দলের হয়ে কোচিং করাচ্ছেন, তাহলে এবার কী হল? লোকের মেনর প্রশ্নের উত্তর দিয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর।

Updated By: Jun 24, 2016, 12:34 PM IST
কেন ভারতীয় দলের কোচ হননি দ্রাবিড়, জানালেন অনুরাগ ঠাকুর

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের নতুন কোচ নিযুক্ত হলেন অনিল কুম্বলে। কিন্তু তাঁরই রাজ্যের ক্রিকেটার এবং কুম্বলের দীর্ঘদিনের সতীর্থ রাহুল দ্রাবিড় কীভাবে পিছিয়ে গেলেন কোচের দৌড় থেকে? বিশেষ করে রাহুল দ্রাবিড় রীতিমতো কোচিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি আইপিএলে কোচিং করাচ্ছেন, ভারতীয় জুনিয়র দলের হয়ে কোচিং করাচ্ছেন, তাহলে এবার কী হল? লোকের মেনর প্রশ্নের উত্তর দিয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর।

তিনি বলেছেন, ''আমি রাহুল দ্রাবিড়কে ভারতীয় দলের কোচ হওয়ার জন্য প্রস্তাব দিয়েছিলাম। তখন রাহুল না বলেনি। আবার হ্যাঁও বলেনি। রাহুল বলেছিল, সে এখন জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে কাজ করছে। রাহুল অল্প সময়ের জন্য কোচিংয়ে আগ্রহী। বেশিদিন বাড়ি এবং পরিবার ছেড়ে থাকা, এখনই তাঁর পক্ষে সম্ভব নয়। সল্পসময়ের কাজই এখন তাঁর প্রাথমিক পছন্দ।'

.