IPL 2020 : ''তেওয়াটিয়া করোনা ভ্যাকসিন বানিয়ে দিতে পারে'', হঠাত্ এমন কেন বললেন শেহবাগ?

তেওয়াটিয়া সম্পর্কে এ কী বললেন বীরু!

Edited By: সুমন মজুমদার | Updated By: Oct 17, 2020, 11:39 PM IST
IPL 2020 : ''তেওয়াটিয়া করোনা ভ্যাকসিন বানিয়ে দিতে পারে'', হঠাত্ এমন কেন বললেন শেহবাগ?

নিজস্ব প্রতিবেদন- এ কোন বেঙ্গালুরু! আইপিএলের দর্শকরা এমন কথাই ভাবছেন নিশ্চয়ই! এবারের আইপিএলে শুরু থেকেই দুরন্ত ফর্মে বিরাট কোহলির বেঙ্গালুরু। এদিনও তারা রাজস্থানকে সাত উইকেটে হারিয়েছে। এবি ডিবিলিয়ার্স যেন স্বপ্নের ফর্মে রয়েছেন। তিনি এদিন মাত্র ২২ বলে হাফ সেঞ্চুরি করলেন। মিস্টার ৩৬০ ডিগ্রি এদিন নামের সঙ্গে সুবিচার করলেন। মাঠের সব প্রান্তেই শট খেললেন। তাঁর অপরাজিত ৫৫ রানের ইনিংসে এদিন দর্শকদের জন্য ঠাঁসা ছিল মনোরঞ্জন। তবে এই ম্যাচে রাজস্থান হারলেও রাহুল তেওটিয়া যেন আলাদা করে নজর কাড়লেন। তাঁর পারফরম্যান্স মুগ্ধ করল বীরেন্দ্র শেহবাগকেও।

১৭৮ রান তাড়া করতে নেমে বেঙ্গালুরুর ওপেনার দেবদত্ত পাডিক্কাল (৩৫) ও বিরাট কোহলি (৪৩) শুরুতেই ৭৯ রানের পার্টনারশিপ খেলেন। তারাই দলকে অনেকটা এগিয়ে দেন। এর পর এবি ও গুরকিরত মান ৭৭ রানের পার্টনারশিপ খেললেন। সাত উইকেটে জেতে বেঙ্গালুরু। এদিকে, রাহুল তেওটিয়া এদিন ১৯ রান করেন। আবার বল হাতে একটি উইকেট নেন। তবে সেসব নিয়ে আলোচনা হয়নি। বরং তেওটিয়ার একটি ক্যাচ নিয়ে এত কথা। 

কার্তিক ত্যাগির বলে বিরাট কোহলির ক্যাচ নেন তেওয়াটিয়া। একটা সময় মনে হয়েছিল বল হয়তো বাউন্ডারি পার করে আছড়ে পড়বে। কিন্ত শেষমেশ বাউন্ডারি লাইনের সামনে তেওয়াটিয়া অসাধারণ ক্যাচ নেন। সেই ক্যাচ নিয়ে শেহবাগ লেখেন, ''তেওয়াটিয়া সব করতে পারে। যদি ওর সামনে কোভিড ভ্যাকসিন আবিষ্কারের সুযোগ আসে, এখন যা সময় চলছে, ও সেটাও বানিয়ে ফেলতে পারে। এই সিজন-এ ওর অসাধারণ সময় চলছে।''