Afghanistan: গালে আফগানিস্তানের পতাকা! মাঠে দেশাত্মবোধের বার্তা দিলেন Rashid Khan

তালিবান কবলিত আফগানিস্তানের ভয়ঙ্কর পরিস্থিতিতে দেশের জন্য হৃদয় কাঁদছে রশিদের। 

Updated By: Aug 21, 2021, 04:35 PM IST
 Afghanistan: গালে আফগানিস্তানের পতাকা! মাঠে দেশাত্মবোধের বার্তা দিলেন Rashid Khan

নিজস্ব প্রতিবেদন: আফগানিস্তানের (Afghanistan) সাম্প্রতিক রাজনৈতিক অস্থিরতায় বিষণ্ণ রশিদ খান (Rashid Khan)। সেদেশের তারকা ক্রিকেটারের মনের মধ্যে সর্বক্ষণ এক অস্থিরতা কাজ করছে। যা তাঁর সোশ্যাল মিডিয়ার নিয়মিত পোস্টই বলে দিচ্ছে। এই মুহূর্তে রশিদ খেলছেন দ্য হান্ড্রেড (The Hundred) টুর্নামেন্ট। রশিদের মন পড়ে তাঁর দেশেই। এবার মাঠের মধ্যে রশিদ দেশপ্রেমের বার্তা দিলেন।

রশিদের খেলছেন ট্রেন্ট রকেটসের হয়ে। সাউদার্ন ব্রেভের বিরুদ্ধে খেলার সঙ্গে রশিদ তাঁর মুখে আফগানিস্তানের পতাকা আঁকিয়ে মাঠে নেমেছিলেন। গত ১৯ অগাস্ট আফগানিস্তানের স্বাধীনতা দিবসে রশিদ আবেগি হয়ে পড়লেন। টুইটারে দেশের পতাকায় মুখ রাঙানোর ছবি শেয়ার করে তিনি লিখলেন, "আজ কিছুটা সময় নিচ্ছি। আমার দেশের স্বার্থত্যাগের কথা ভুললে চলবে না। আমরা শান্তির প্রার্থনা করছি।  উন্নত ও একত্রিত দেশের কামনা করি।"

আরও পড়ুন: Kiara র মনেও ঝড় তুলেছেন Neeraj! সোনার ছেলেকে 'বিশ্বের ক্রাশ' বলছেন বলি সুন্দরী

তালিবান কবলিত আফগানিস্তানের ভয়ঙ্কর পরিস্থিতিতে দেশের জন্য হৃদয় কাঁদছে রশিদের। এর আগে টুইটারে আফগান টি-২০ অধিনায়ক লিখলেন কখনও 'পিস' লিখেছিলেন! আবার ইনস্টাগ্রামের স্টোরিতে রশিদ লিখেছিলেন যে, তিনি ঘুমাতেও পারছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.