Ravindra Jadeja | IND vs NZ: বিশ্বাসই হচ্ছে না রিভাবার, তাঁর স্বামী এমনটা কী করে করলেন! ঝড় তুলল ছবি

  Ravindra Jadeja Drops Simple Catch Rivaba Jadeja's Disappointing Reaction Goes Viral: রবীন্দ্র জাদেজা লোপ্পা ক্য়াচ মিস করলেন, তাঁর স্ত্রী যা দেখে গ্যালারিতে বসে থ হয়ে গেলেন!

Updated By: Oct 22, 2023, 05:00 PM IST
Ravindra Jadeja | IND vs NZ: বিশ্বাসই হচ্ছে না রিভাবার, তাঁর স্বামী এমনটা কী করে করলেন! ঝড় তুলল ছবি
জাদেজার ক্য়াচ মিস বিশ্বাস হচ্ছে তাঁর স্ত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধরমশালার ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Himachal Pradesh Cricket Association Stadium, Dharamsala) চলছে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ। টানা চার ম্য়াচ জিতে রোহিতবাহিনী খেলতে নেমেছে পঞ্চম ম্যাচ। টস জিতে রোহিতরা ব্য়াট করতে পাঠিয়েছেন টম ল্য়াথামের টিমকে। আর এই ম্য়াচে রবীন্দ্র জাদেজা এমন এক ক্য়াচ মিস করেছেন, যা বিশ্বাস হচ্ছে না কারোরই। কারণ জাদেজা শুধু ভারতেরই নয়, বিশ্বের অন্যতম সেরা ফিল্ডারদের একজন। বাজ পাখির মতো ঝাঁপিয়ে ক্যাচ নেওয়া যার কাছে জলভাত। সেই জাদেজাই হাঁটুর উপর লোপ্পা ক্য়াচ মিস করেছেন। দেখতে গেলে তিনি চোখ বন্ধ করেও যে ক্য়াচ নেওয়ার ক্ষমতা রাখেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: World Cup 2023: ক্লাসেন ঝড়ে বেসামাল ইংল্য়ান্ড, চারশো রানের টার্গেট দিল দক্ষিণ আফ্রিকা

মহম্মদ শামির লেন্থ বলে রাচিন রবীন্দ্র কাট করেছিলেন। সেই কাট থেকে ডলি ক্য়াচ উঠেছিল যা হাতছাড়া করেন জাদেজ। এদিন মাঠে বসে খেলা দেখছেন জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। তিনি দেখেও বিশ্বাস করতে পারেননি যে, তাঁর স্বামী কীভাবে এমনটা করলেন। গ্য়ালারিতে রিভাবার প্রতিক্রিয়া ভাইরাল হয়ে গিয়েছে। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিউজিল্য়ান্ড ৩৬ ওভার ব্য়াট করে ১৯৭ রান তুলে ফেলেছে।  তাদের তিন উইকেট চলে গিয়েছে। ডেভন কনওয়ে (০), উইল ইয়ং (১৭), রাচিন (৮৭ বলে ৭৫) ফিরে গিয়েছেন। ক্রিজে আছেন ড্যারিল মিচেল (৮৯) ও টম ল্যাথাম (৫)

আরও পড়ুন: Virat Kohli | IND vs BAN: সেঞ্চুরি করে ক্ষমা চাইলেন বিরাট! খেলার শেষে কেন এমন বললেন তিনি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.