মার্কিন যুক্তরাষ্ট্রে প্রস্তুতি ম্যাচে চেলসিকে ৩-২ গোলে হারাল রিয়াল মাদ্রিদ

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রস্তুতি ম্যাচে চেলসিকে ৩-২ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। ইউরোপ চ্যাম্পিয়নদের খেলা দেখতে মিশিগান স্টেডিয়াম ভরিয়েছিলেন সমর্থকরা। ম্যাচের উনিশ মিনিটের মধ্যেই তিন গোলে এগিয়ে যায় রিয়াল। জোড়া গোল করে সেই সময় দাপট দেখাচ্ছিলেন মার্সেলো। রিয়ালের তৃতীয় গোলটি ম্যারাইনোর। প্রথমার্ধে জিদান ব্রিগেডের সঙ্গে পেরেই উঠছিলেন না কন্তের দল। দ্বিতীয়ার্ধে একাধিক পরিবর্তন করেন জিদান।

Updated By: Jul 31, 2016, 08:00 PM IST
মার্কিন যুক্তরাষ্ট্রে প্রস্তুতি ম্যাচে চেলসিকে ৩-২ গোলে হারাল রিয়াল মাদ্রিদ

ওয়েব ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে প্রস্তুতি ম্যাচে চেলসিকে ৩-২ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। ইউরোপ চ্যাম্পিয়নদের খেলা দেখতে মিশিগান স্টেডিয়াম ভরিয়েছিলেন সমর্থকরা। ম্যাচের উনিশ মিনিটের মধ্যেই তিন গোলে এগিয়ে যায় রিয়াল। জোড়া গোল করে সেই সময় দাপট দেখাচ্ছিলেন মার্সেলো। রিয়ালের তৃতীয় গোলটি ম্যারাইনোর। প্রথমার্ধে জিদান ব্রিগেডের সঙ্গে পেরেই উঠছিলেন না কন্তের দল। দ্বিতীয়ার্ধে একাধিক পরিবর্তন করেন জিদান।

আরও পড়ুন সিল্ক কিংবা বিদ্যা বালানেরই যেন, বাস্তব জীবন বলিউডের এই অভিনেত্রীর

মাঠে নামিয়ে দেন তার পুত্র এনজো ও মার্টিন ওডেগার্ডকে। দ্বিতীয়ার্ধের শেষ দিকে ম্যাচে ফেরে চেলসি। জোড়া গোল করেন সুপার সাব ইডেন হ্যাজার্ড। বেলজিয়াম তারকার দুটো গোলই প্রায় একই ভাবে করা। মার্কিন সফরে চেলসির শেষ প্রতিপক্ষ এসি মিলান।

আরও পড়ুন  কোপার আমেরিকার ফাইনালের পর প্রথমবার ম্যাচ খেললেন লিওনেল মেসি

 

.