Rohit Sharma, Shoaib Akhtar: রোহিতকে খোঁচা দিয়ে ইউটিউবে অধিনায়কত্বের পাঠ আখতারের!

'ভারত সেভাবে খারাপ খেলেনি। তবে ভালও করেনি। ফ্যানদের হতাশা যুক্তিসঙ্গত। আমার মনে হয়, প্রতিটি পতনের পরেই আসে উত্থান। হয়তো এই হার ভারতকে বিশ্বকাপে ভাল ফল করতে সাহায্য করবে।' 

Updated By: Sep 7, 2022, 06:32 PM IST
 Rohit Sharma, Shoaib Akhtar: রোহিতকে খোঁচা দিয়ে ইউটিউবে অধিনায়কত্বের পাঠ আখতারের!
শোয়েবকে তোপ আখতারের

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপে (Asia Cup 2022) সুপার ফোরের ম্যাচে শ্রীলঙ্কার (India vs Sri Lanka) কাছে ৬ উইকেটের লজ্জাজনক হার হজম করেছে ভারত। সুপার ফোরে তিনদিনের মধ্যে জোড়া বিপর্যয়! পাকিস্তানের পর শ্রীলঙ্কার কাছে হেরে ভারতের এশিয়া কাপে কার্যত বিদায়ঘণ্টা বেজে গিয়েছে। ভারতের হারের পর অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) খোঁচা দিয়েছেন শোয়েব আখতার ( Shoaib Akhtar)। প্রাক্তন কিংবদন্তি স্পিডস্টার বলছেন যে, রোহিতকে তাঁর অধিনায়কত্ব নিয়ে ভাবতে হবে!

সুযোগ পেলেই দু'কথা শুনিয়ে দেন আখতার। শ্রীলঙ্কার কাছে ভারতের হারের পর তিনি নিজের ইউটিউবে চ্যানেলে বলেন, 'ভারত সেভাবে খারাপ খেলেনি। তবে ভালও করেনি। ফ্যানদের হতাশা যুক্তিসঙ্গত। আমার মনে হয়, প্রতিটি পতনের পরেই আসে উত্থান। হয়তো এই হার ভারতকে বিশ্বকাপে ভাল ফল করতে সাহায্য করবে।' এই কথা বলার সঙ্গেই আখতার খোঁচা দিয়েছেন রোহিতকে। তিনি বলেন, 'ভারতের মন ভাঙার মতো কিছু হয়নি। কিন্তু এখান থেকে দ্রুত শিখতে হবে। ওদের সেরা কম্বিনেশন খুঁজে নিতে হবে। এর সঙ্গেই রোহিত শর্মাকেও ওর অধিনায়কত্ব ধারাল করতে হবে ও ধৈর্য রাখতে হবে।' 

আরও পড়ুন: Ravi Shastri, Mohammed Shami: কেন ব্রাত্য শামি? রোহিত-রাহুলের কাছে জবাব চাইছেন শাস্ত্রী

অন্যদিকে নিজের দেশকে ফাইনালে দেখার ব্যাপারে আশাবাদী আখতার।  বুধবার অর্থাৎ আজ আফগানিস্তানের সঙ্গে খেলবে পাকিস্তান। এরপর ৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবেন বাবররা। ধরা যাক পাকিস্তান জোড়া ম্যাচই হেরে বসল এবং আফগানিস্তানের বিরুদ্ধে ভারত বড় ব্যবধানে জিতল। সেই পরিস্থিতিতে নেট রান রেটের বিচারে ভারতকে এনে দেবে ফাইনালের টিকিট। এই প্রসঙ্গে আখতারের সংযোজন, 'পাকিস্তান যদি পরের দু'টি ম্যাচই হেরে যায়, তাহলে ভারত কোয়ালিফাই করে যাবে। তবে আমার মনে হয় না ভারতের সুযোগ আছে। আমার মতে ফাইনাল খেলবে পাকিস্তান-শ্রীলঙ্কা।' এই মুহূর্তে সুপার ফোরের পয়েন্ট তালিকা বলছে, ব্যাক-টু-ব্যাক ম্যাচ জিতে চার পয়েন্টের সৌজন্যে মগডালে শ্রীলঙ্কা। দুয়ে থাকা পাকিস্তানের ঝুলিতে দুই পয়েন্ট। সেরা দুই দলই খেলবে ফাইনাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.