ক্যাপ্টেনসি ইস্যুতে Virat Kohli কে নিয়ে বড় মন্তব্য করে ফেললেন Rohit Sharma!

নতুন দায়িত্ব পেয়ে রোহিত শর্মা সাফ বলে দিলেন আসল কথা

Updated By: Dec 9, 2021, 08:03 PM IST
ক্যাপ্টেনসি ইস্যুতে Virat Kohli কে নিয়ে বড় মন্তব্য করে ফেললেন Rohit Sharma!
রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ড এখন অতীত। ভারতের সামনে এখন মিশন দক্ষিণ আফ্রিকা। পূর্ণাঙ্গ সিরিজে (তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও চারটি টি-২০) মুখোমুখি দুই দল। নেলসন ম্যান্ডেলার দেশে উড়ে যাওয়ার আগেই এবার পঞ্চাশ ওভারের ক্রিকেটেও ভারতীয় দলের নেতৃত্বের গুরুদায়িত্ব রোহিত শর্মার (Rohit Sharma) কাঁধে। বিরাট কোহলির (Virat Kohli) হাত থেকে সাদা বলের ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে 'হিটম্যান' এর হাতে। নতুন দায়িত্ব পেয়েও রোহিত সাফ বলে দিলেন যে, নেতা থাকছেন কোহলিই।

আরও পড়ুন: Virat Kohli র বদলে কেন ক্যাপ্টেন Rohit Sharma! মুখ খুললেন Sourav Ganguly

'ব্যাকস্টেজ উইথ বোরিয়া' অনুষ্ঠানে রোহিত বলেন, "কোহলির মতো একজন কোয়ালিটির ব্যাটারকে দলে দরকার। টি-২০ ফরম্যাটে কোহলির পঞ্চাশের ওপর গড়। শুনলে অবাস্তব মনে হয়। তারওপর অবশ্যই কোহলির অভিজ্ঞতা। ভারতকে বহুবার পরিস্থিতি থেকে ও বার করে এনেছে। আবারও বলছি ওর কোয়ালিটি ও ব্যাটম্যানশিপ আমাদের দরকার। বড় কথা কোহলি এখনও দলের নেতা। সব মিলিয়ে কোহলিকে ছাড়া ভাবা যায় না। যার এরকম গুণ থাকে তাকে উপেক্ষা করা যায় না। ওর উপস্থিতি দলের জন্য গুরুত্বপূর্ণ।" নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সদ্যসমাপ্ত সিরিজে হেড কোচ রাহুল দ্রাবিড় লেটার মার্কস নিয়েই পাশ করেছেন। শুরুটা হয়েছিল রাহুল-রোহিত যুগলবন্দিতে। কিউয়িদের ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজে হোয়াইওয়াশ করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.